Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারী ইউপি‘র ডিজিটাল সেন্টার উদ্যোক্তার খুনীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

image_1 copy

বাইশারী প্রতিনিধি:

কক্সবাজার সদরের ঈদগাঁওতে নির্মম খুনের শিকার বান্দরবান উপজেলা নাইক্ষ্যংছড়ির বাইশারী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মিজানুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে। জানাযা পরবর্তী খুনীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষুব্ধ জনতা মানববন্ধন ও সমাবেশ করেছে। শনিবার বাদে আসর প্রশাসনিক প্রক্রিয়া শেষে নিহত মিজানুর রহমানের পৈত্রিক এলাকা ইসলামাবাদ ইউনিয়নের ঢালার দোয়ার মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়।

জানাযা পূর্ব হাজারো শোকাহত মুসল্লীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, ইসলামাবাদ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান নুর ছিদ্দিক, বাইশারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল আলম, মেম্বার বশির আহমদ ও নিহতের বাবা মোহাম্মদ হোসেন। উপস্থিত ছিলেন, বাইশারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানীসহ বিভিন্ন রাজনৈতিক দলের গণ্যমান্য ব্যক্তিবর্গ। জানাযা পরবর্তী হাজারো জনতা নির্মম এ হত্যাকাণ্ডে জড়িত খুনীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে ঈদগাঁও বাস স্টেশনে বিক্ষোভ সমাবেশ ও মানব বন্ধন করে।

উল্লেখ্য, শুক্রবার রাত ৯টার দিকে কক্সবাজার সদরের মহাসড়কের ঈদগাঁও কালিরছড়ায় সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন মিজানুর রহমান। ঘটনার সময় ঘাতকরা একটি মোটরসাইকেল ফেলে পালিয়ে গেলে এলাকাবাসী তা উদ্ধার করে পুলিশের হাতে সোর্পদ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন