বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা

IMG_4434 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল ৯ টায় বাইশারী বাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

 ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল মতবিরোধ ভুলে গিয়ে নতুন কমিটিকে দল গোছানোর জন্য সকলের সহযোগিতার আহ্বান। পাশাপাশি নতুন কমিটির সকল সদস্যদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তিনি বলেন, দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে একটি মহল সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এদের চিহ্নিত করে আইনের হাতে তুলে দেওয়ার জন্য উপস্থিত সকলের প্রতি আহ্বান ও পরামর্শ দেন। এছাড়া সম্প্রতি ঘটে যাওয়া বৌদ্ধ ভিক্ষু হত্যা, আওয়ামী লীগ নেতা মংশৈলুং মার্মা হত্যাকান্ডের তীব্র নিন্দা এবং তাদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা সহ আত্মার শান্তি কামনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মংথোয়াইহ্লা মার্মার পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াত ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নতুন কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল আহাম্মদ, সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান  শামশুল আলম, উচাহ্লা চাক, আওয়ামী লীগ নেতা ডা. আলী আহাম্মদ, সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মও. আব্দুর রহিম, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বাবুল হোসেন, কৃষকলীগ সাধারণ সম্পাদক জাকের হোসেন প্রমুখ। বক্তরা সকলেই সন্ত্রাস, জঙ্গিবাদ মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং দল গঠনে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা উল্লেখ করেন।

সভাপতির বক্তব্যে নবগঠিত কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, নতুন কমিটির সকলকে নিয়ে পুরো ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে দলকে চাঙ্গা করার জন্য যা যা করার দরকার তিনি অবশ্যই সকলের পরামর্শে করে যাবেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগের নব নির্বাচিত চেয়ারম্যান মো. আলম কোম্পানী সহ পরিষদবর্গকে আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধনা, মংশৈলুং মার্মার হত্যাকান্ডের শোক প্রস্তাব ও নতুন কমিটির সকলের প্রতি আন্তরিক অভিনন্দন এবং দলকে আরো একধাপ এগিয়ে নিতে সকলের সার্বিক সহযোগিতা প্রস্তাব উপস্থিতিদের মাঝে তুলে ধরেন।

পরিচিতি সভায় আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা নেত্রী নুর জাহান বেগম, সাংগঠনিক সম্পাদক মংবাচিং চাক, মাষ্টার থোয়াইছাহ্লা মার্মা, ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি মো. শাহিন, আওয়ামী লীগ নেতা জলিলুর রহমান, ইউপি সদস্য সাহাব উদ্দিন, আব্দুর রহিম, সাবেক ইউপি সদস্য জয়নাল আবেদীন, মোক্তার আহাম্মদ, মও. আব্দুল মন্নান সহ অঙ্গ সংগঠন ও সহযোগি সংগঠনের ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা কর্মীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন