Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারী ইউনিয়ন আওয়ামী-যুবলীগের পরিচিতি ও সম্মেলন প্রস্তুতি সভা

IMG_6480 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার বাইশারী ইউনিয়ন আওয়ামী-যুবলীগের পরিচিতি ও সম্মেলন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩টার সময় ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পরিচিতি ও সম্মেলন প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে উপজেলা যুবলীগের সভাপতি জসিম উদ্দিন উপস্থিত নেতা কর্মীদের মাঝে বলেন, যুবলীগের নেতা কর্মীরাই দেশ ও জাতি গঠনে দীর্ঘকাল পর্যন্ত কঠিন ভূমিকা পালন করে আসছে। আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং আগামী সংসদ নির্বাচনে মান অভিমান ভুলে গিয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি আরও বলেন, দীর্ঘ ১০ বছর পর বাইশারী ইউনিয়ন আওয়ামী-যুবলীগের কাউন্সিল  ২৪জানুয়ারী অনুষ্ঠিত হতে যাচ্ছে। তাই সকল ওয়ার্ড পর্যায়ে নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার পাশাপাশি দল গঠনে আরও একধাপ এগিয়ে আসার আহ্বান জানান। তিনি ওই প্রস্তুতি সভায় উর্ধ্বতন নেতৃবৃন্দের অনুমতি সাপেক্ষে বাইশারী ইউনিয়ন আওয়ামী-যুবলীগের কমিটিকে বিলুপ্ত ঘোষনা করেন।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। সভাপতির বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ ১০ বছর পর কাউন্সিল অনুষ্ঠিত হওয়ায় তিনিও আনন্দিত। কাউন্সিল অনুষ্ঠানে সকল মাঠ পর্যায়ে নেতাকর্মীদের কাউন্সিলের প্রস্তুতি গ্রহণের পাশাপাশি ঝিমিয়ে পড়া দলকে জাগ্রত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

যুবলীগ সাধারণ সম্পাদক আবু জাফরের পরিচালনায় পরিচিতি ও কাউন্সিল প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলম কোম্পানী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হোসেন আহামদ, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হাসান, যুগ্ম সম্পাদক আলী হোসেন মেম্বার, সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী (খাইরু), বাইশারী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম প্রমূখ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মংথোয়াইহ্লা মার্মা, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম মেম্বার, যুবলীগ নেতা শামশুল আলম, আবুল কালাম, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিলুর রহমান, আওয়ামী লীগ নেতা মাওলানা আব্দুল মন্নান প্রমূখ। এতে আরও উপস্থিত ছিলেন ইউনিয়নে অবস্থিত সকল ওয়ার্ডের নেতাকর্মী ও সমর্থকেরা।

উল্লেখ্য, প্রস্তুতি সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৪ শে জানুয়ারী কাউন্সিল অনুষ্ঠানের জন্য জাহাঙ্গীর আলম বাহাদুরকে সভাপতি ও আবু জাফরকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন