বাইশারীত শীর্ষ সন্ত্রাসী আনোয়ার বলি বন্দুক যুদ্ধে নিহতের ঘটনায় মিষ্টি বিতরণ

বাইশারী প্রতিনিধি:

বাইশারীত শীর্ষ সন্ত্রাসী আনোয়ার বলি বন্দুক যুদ্ধে নিহতের ঘটনায় চলছে মিষ্টি বিতরণ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

সকাল সাড়ে ১১টায় বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানীর নেতৃত্বে মিছিল বের করা হয়। মিছিলটি বাইশারী বাজার হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পোস্ট অফিস চত্বরে মিলিত হয়। এসময় এক প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তারা বলেন আনোয়ার বাহিনির প্রধান সহযোগী আনোয়ার বলি বন্দুক যুদ্ধে নিহত হলেও বাহিনী প্রধান আনাইয়া রয়ে গেছে বহাল তবিয়্যতে। তাই সকল লোকজনকে আনাইকে ধরতে প্রশাসনকে সহযোগিতার আহ্বান জানান। সমাবেশ শেষে আনোয়ার বলি নিহত হওয়ায় মিষ্টি বিতরণ  করা হয়।

অপর দিকে সকাল আটটার দিকে  ঘটনাস্থল  পরিদর্শনে আসেন বান্দরবন জেলার অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি, আলী হোসাইন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার  ইনচার্জ শেখ মো. আলমগীর, বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একে এম. হাবিবুল ইসলাম, সহকারী ইনচার্জ মাইন উদ্দিন, এসআই মো. বেলাল সহ আরও অনেক অফিসার উপস্থিত ছিলেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার  ডিএসবি আলী হোসেন সাংবাদিকদের জানান আমাদের অভিযান অব্যাহত থাকবে এবং বাহিনী প্রধান আনাইয়া ও অচিরেই পুলিশের জালে আটকা পড়বে। তাছাড়া আনাইয়া বাহিনীর সকল সহযোগীদের আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন