বাইশারীতে হত্যা মামলার বাদীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা প্রভাবশালী মহলের ধামাচাপা দেয়ার চেষ্টা

20160227_131105 copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে হত্যা মামলা প্রত্যাহার না করায় বাদীর উপর সন্ত্রাসীদের হামলা চালানোর ঘটনাটি ধামাচাপা দিতে চেষ্টা চালাচ্ছে প্রভাবশালী মহল। গত ২৭ ফেব্রুয়ারি সকাল ৭টার দিকে বাইশারী ইউনিয়নের ৮নং ওয়ার্ড নারিচবুনিয়া পাইক্যার বাপের পাহাড় নামক গ্রামে বহু মামলার আসামি সন্ত্রাসী জালাল উদ্দীন ও তার বাহিনীর হামলায় আহত নাছির উদ্দীন বর্তমানে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উক্ত ঘটনায় গত শনিবার সন্ধার দিকে আহত নাছির উদ্দীনের মা নাইক্ষ্যংছড়ি থানায় জালাল উদ্দীন এবং আরো দুই জনকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন।

নাছির উদ্দীনের পরিবার জানান, বর্তমানে আসামিরা গ্রেপ্তার না হওয়ায় তারা আতঙ্কের মধ্যে রয়েছেন। আসামিরা একটি প্রভাবশালী মহলের মাধ্যমে হাসপাতালের ছাড়পত্র নিতে বিভিন্ন ভাবে বাঁধার সৃষ্টি করছে। এই মহলটি হামলার ঘটনাটি ধামাচাপা দিতে নানা ভাবে চেষ্টা তদবির করছে। এছাড়া বিভিন্ন পত্র পত্রিকায় প্রতিবাদ দিয়ে সাধু সাজার চেষ্টা করছে।

ফলোআপ

লিখিত অভিযোগে জানা যায়, গত ২০১২ সালের ২ সেপ্টেম্বর আব্দুল জলিল, জালাল আহমদ ও শাহাব উদ্দীনের আত্মীয় স্বজনেরা নাছির উদ্দীনের পিতা ইউনিয়ন আনসার কমান্ডার শানু মিয়াকে রাতের অন্ধকারে উপুর্যপুরি চুরির আঘাতে হত্যা করে। বর্তমানে মামলাটি বান্দরবান আদালতে বিচারাধীন রয়েছে।

উক্ত মামলা প্রত্যাহার না করায় গত ২৭ ফেব্রুয়ারি শনিবার সকাল ৭ টার দিকে নিজ বসত বাড়ির জন্য নাছির উদ্দীন বাঁশ ক্রয় করতে যাওয়ার পথে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা তার গতিরোধ করে এবং জালাল আহমদেরে নেতৃত্বে অন্যান্যরা কিছু বুঝে উঠার আগেই দা, লাঠি-সোটা দিয়ে মাথায় আঘাত করে মাটিতে ফেলে দেয়। সে সময় তাঁর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

অভিযোগে আরো উল্লেখ রয়েছে, আহত নাছির উদ্দীনের পকেটে থাকা নগদ ৩৫’শ টাকা এবং একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন