বাইশারীতে স্বাধীনতা দিবস উপলক্ষে শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ে জরুরী সভা

hamid copy

বাইশারী প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী ইউনিয়ন পরিষদে  স্বাধীনতা দিবস ২৬মার্চ উপলক্ষে প্রস্তুতি সভা, শিক্ষা-স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টার সময় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া জরুরী সভায় সভাপতিত্ব করেন, পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনকে রাশেদের পরিচালনায় প্রধান অথিতির বক্তব্যে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর উপস্থিত লোক জনের মাঝে বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এবং আরও এগিয়ে যাবে। বর্তমান সরকার উন্নয়নের সরকার ও শিক্ষা বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে যা যা করা দরকার তাই করে যাচ্ছে। পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার বিষয় নিয়ে আরও বেশি গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি আরও বলেন, ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে যথাযত ভাবে রাষ্ট্রীয় মর্যাদায় দিবসটি পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

এ সময় বিশেষ অথিতি হিসাবে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা শাহাব উদ্দিন, সাবেক চেয়ারম্যান জালাল আহমদ, বাইশারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রিবাস চন্দ্র দাস, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোছাইন, আনন্দ স্কুলের পোল শিক্ষক মো. কাশেম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আলম, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের কমিউনিটি মেডিকেল অফিসার নুরুল আমিন, বিস্কুট প্রোগ্রামের উপজেলা কো-অর্ডিনেটর মো. আব্দুর রশিদ, যুবলীগ সাধারণ সম্পাদক নুরুল আলম, পরিষদ সচিব আবু হানিফ রাজু, উপজাতীয় নেতা বাবু নিউহ্লামং মার্মা, শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল গফুর, প্যানেল চেয়ারম্যান মো. আনোয়ার, মহিলা ইউপি সদস্যা সাবেকুন্নাহার, ইউপি সদস্য আব্দুর রহিম, আনোয়ার সাদেক, নুরুল আজিম, প্রধান শিক্ষক জাফর আলম, রোবায়েদ নাহিদ নুর, মংহ্লায়ে মার্মা প্রমুখ।

এছাড়া জরুরী সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, আনন্দ স্কুলের শিক্ষক শিক্ষিকা, পাড়াকর্মী, পরিষদ বর্গ, এনজিও কর্মী, রাবার বাগানের ম্যানেজারগণ, ব্যবসায়ী, সামাজিক সংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন