বাইশারীতে শীর্ষ সন্ত্রাসী ও অপহরণ চক্রের সেকেন্ড ইন কমান্ড জসিম গ্রেফতার

news28-02-2016

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা সাঁড়াশি অভিযান চালিয়ে শীর্ষ সন্ত্রাসী ও অপহরণ চক্রের সেকেন্ড ইন কমান্ড জসিম উদ্দিন প্রকাশ পেটি জসিম (৩০) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জসিম উদ্দিন রামু উপজেলার ঈদগড় ইউনিয়নের বৈধ্য পাড়া গ্রামের বাসিন্দা আবুল খায়েরের পুত্র ।

বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আবু মুসা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৮ ফেব্রুয়ারি ভোর রাত সাড়ে ৩টায় বাইশারী ঈদগড়ের সীমান্ত এলাকা চাইল্ল্যাতলির সংরক্ষিত বনাঞ্চল থেকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নাইক্ষ্যংছড়ি ও রামু থানায় ডাকাতি, চাঁদাবাজি, সংরক্ষিত বনাঞ্চল নিধন ও অপহরণসহ অর্ধ ডজন মামলা রয়েছে।

উল্লেখ্য জসিম উদ্দিন দীর্ঘদিন যাবত বাইশারী-ঈদগড় সড়ক ইউনিয়নে অবস্থিত বিভিন্ন রাবার বাগান ও বসত বাড়িতে ডাকাতি, অপহরণসহ চাঁদাবাজিতে লিপ্ত ছিল। তার অত্যচারে এলাকাবাসী অতিষ্ট বলেও স্থানীয়দের অভিমত।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত জসিম উদ্দিন অপহরণ চক্রের সক্রিয় সদস্য এবং অপহরণ চক্রের মূল হোতা শীর্ষ সন্ত্রাসী আনোয়ার গ্রুপের সেকেন্ড ইন কমান্ড।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন