বাইশারীতে শিশুদের ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় অল স্টার ক্লাবের ২ গোলে জয় লাভ

IMG_20170505_180252 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের পেঠান আলী পাড়া শিশু ক্লাব কর্তৃক আয়োজিত সেভেন সেট ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পেঠান আলী পাড়া অল স্টার ক্লাব ২-১ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

শুক্রবার বিকাল ৪টার সময় শিশু ফুটবলার জালাল, বেলাল, ইসতিয়াক ও এরশাদুল ইসলাম কর্তৃক আয়োজিত পেঠান আলী পাড়া ফুটবল মাঠে অনুষ্ঠিত খেলায় একদিকে অংশগ্রহণ করে দক্ষিণ বাইশারী টাইগার ক্লাব ও পেঠান আলী পাড়া অল স্টার ক্লাব। ওই খেলায় প্রথমার্ধের ১৯ মিনিটের মাথায় দক্ষিণ বাইশারী টাইগার ক্লাব ১ গোল করে দলকে এগিয়ে নিয়ে গেলেও ২৪ মিনিটের মাথায় অল স্টার ক্লাব ১ গোল করে খেলার সমতা ফিরিয়ে আনতে সক্ষম হয়। খেলার দ্বিতীয়ার্ধে ৪৯ মিনিটের মাথায় অল স্টার ক্লাবের শিশু ফুটবলার জালাল আহমদ ১ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। খেলা শেষ হওয়া পর্যন্ত আর কোন ধরনের গোল পরিশোধ করতে না পারায় অল স্টার ক্লাব ২ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার  গৌরব অর্জন করে।

ওই খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক প্রিয় চট্টগ্রাম নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি, দৈনিক বাঁকখালী পত্রিকার বাইশারী প্রতিনিধি এবং নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মো. আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন. বাইশারী ইউনিয়ন আওয়ামী-যুবলীগের সিনিয়র সভাপতি মো. শামশুল আলম, জাতীয়তাবাদী শ্রমিক দল বাইশারী ইউনিয়ন শাখার সভাপতি সাব্বির আহামদ, পেঠান আলী পাড়া বহুমুখী যুব কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রহমান, জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল হামিদ, কাঠ ব্যবসায়ী খোরশেদ আলম, আব্দুর রহিম, জসিম উদ্দিন প্রমুখ।

খেলায় সভাপতিত্ব করেন আওয়ামী-যুবলীগ বাইশারী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম।খেলা শেষে সংক্ষিপ্ত বক্তৃতায় প্রধান অতিথি দৈনিক প্রিয় চট্টগ্রাম ও দৈনিক বাঁকখালী পত্রিকার প্রতিনিধি মোঃ আব্দুর রশিদ শিশু খেলোয়ারদের উদ্দেশ্যে বলেন, আজকের শিশু আগামী দিনের দেশ ও জাতির গড়ার কর্ণধার। শিশুদের কেউ যাতে অবহেলা না করে সবসময় সকল সুযোগ সুবিধা প্রদান করেন। পাশাপাশি শিশুরা ছোট ছোট খেলার মাঠ থেকে খেলে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেওয়া সকলের দায়িত্ব ও কর্তব্য। তিনি আরো বলেন, শিশুদের সব সময় উৎসাহিত সহ পড়ালেখার পাশাপাশি সকল খেলায় অংশগ্রহণ করানো উপস্থিত সকলের নৈতিক দায়িত্ব। আজকের খেলাকে উপস্থিত সকলের প্রতি আন্তরিকতার সাথে গ্রহণ করা উচিৎ বলে তিনি মনে করেন। আগামীতেও এই খেলা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

খেলা  শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দরা বিজয় ও পরাজিতদের ট্রফি তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন