বাইশারীতে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

26 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের বাইশারীতে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় বিজয় দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল ৮টা ৩০মিনিটে স্থানীয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানীর নেতৃত্বে পরিষদ বর্গ, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুরের নেতৃত্বে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বাইশারী উচ্চ বিদ্যালয়, বাইশারী শাহ নুরুদ্দীন দাখিল মাদ্রাসা, বাইশারী মডেল কে.জি স্কুল, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকাল ৯টার সময় স্থানীয় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নেতৃত্বে বাইশারী হাইস্কুল মাঠে সম্মিলিতভাবে জাতীয় পতাকা উত্তোলন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ডিসপ্লে অনুষ্ঠান ও খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিকাল ৩ ঘটিকার সময় বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের উপর পরিষদ মাঠে এক আলোচনা সভা ও ক্রিড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কৃঞ্চ কুমার দাস। যুবলীগ সাংগঠনিক সম্পাদক এনকে রাশেদেও পরিচালনায় পবিত্র কোরআন ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জালাল আহাম্মদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য ও বাইশারী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক মংথোয়াইলা মার্মা, বাইশারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব কামাল হোছাইন, নারিচ বুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মংহ্লায়েই মার্মা, করলিয়ামুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আলম, যুবলীগ সভাপতি মোহাম্মদ আবুল কালাম, সাধারণ সম্পাদক নুরুল আলম, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি বাবুল হোসেন, আওয়ামী লীগ নেতা মৌলানা আব্দুর রহিম, ইউপি সদস্য আব্দুর রহিম, আবু তাহের, আনোয়ার সাদেক, মহিলা সদস্যা সাবেকুন্নাহার, সেলিনা আক্তার বেবী, সমাজ সেবক হাজী নুরুন্নবী প্রমুখ।

আলোচনা সভা শেষে ক্রিড়া ও সাংস্কৃতি অনুষ্ঠানে বিজয় অর্জনকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন