বাইশারীতে বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

IMG_6520 copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকাল ৩টার সময় এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন ঘোষণা করা হয়। বাইশারী সদর কৃষক সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদের সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বাবু ক্যউচিং চাক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. শফিউল্লাহ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু তাহের কোম্পানি, সাবেক সাধারণ সম্পাদক তসলিম ইকবাল চৌধুরী, আওয়ামী লীগ নেতা ডা. ইসমাইল, ডা. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব মো. ইমরান মেম্বার, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক ডা. মংথোয়াইহ্লা মার্মা, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. শাহীন, সাবেক ছাত্রনেতা এনকে রাশেদ প্রমূখ।

বিকাল ৩টার সময় শুরু হওয়া উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ছাত্রলীগ নেতা কাউছার সোহাগকে বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. শাহীনের নেতৃত্বে ছাত্রলীগের সদস্যরা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

উদ্বোধনী খেলায়  অংশগ্রহণ করে কক্সবাজারের মাতারবাড়ী ফুটবল একাদশ ও চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা ফুটবল একাদশ। খেলার প্রথমার্ধে ১২মিনিটের মাথায় ১১নম্বর জার্সি পরিহিত মাতারবাড়ী ফুটবল একাদশের খেলোয়াড় আলী আজগর চন্দনাইশ একাদশকে ১গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। খেলার দ্বিতীয়ার্ধে ১০নম্বর জার্সি পরিহিত মাতারবাড়ী একাদশের ইউনুছ জাহান খেলার ১৬মিনিটের মাথায় আরও একটি গোল করে দলকে আরও একধাপ এগিয়ে নিয়ে যায়। খেলা শেষ হওয়া পর্যন্ত চন্দনাইশ ফুটবল একাদশ কোন ধরনের গোল করতে না পারায় মাতারবাড়ী ফুটবল একাদশ চন্দনাইশ ফুটবল একাদশকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করার গৌরব অর্জন করে।

বাইশারী সদর কৃষক সমবায় সমিতির সভাপতি মো. আমিনুল হাকিম জানান, এ খেলা নকআউট পদ্ধতিতে চলবে। খেলায় ২০টির মত টিম এপর্যন্ত অংশগ্রহণ করেছে বলেও তিনি জানান।

ওই খেলায় সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আবু মুসা ও সঙ্গীয় ফোর্স। খেলায় রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মো. ছৈয়দ করিম। তার দুই সহযোগী ছিলেন মিজানুর রহমান ও রবিউল ইসলাম।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন