বাইশারীতে বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চতুর্থ দিনে বাইশারী এসোসিয়েশন ১-০ জয়লাভ

 

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চতুর্থ দিনের খেলায় বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ চৌফলদণ্ডী ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে।

সোমবার বিকাল ৪টায় অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পাণি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জলিলুর রহমান, ইউপি সদস্য আবু তাহের, সাবেক ইউপি সদস্য আজিজুল হক প্রমূখ।

বাইশারী সদর কৃষক সমবায় সমিতির উদ্যোগে আয়োজিত বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের চলমান খেলার চতুর্থ দিনের প্রথমার্ধের ২২ মিনিটের মাথায় বাইশারী এসোসিয়েশনের খেলোয়াড় তাহের মুর্শেদ চৌফলদণ্ডী ফুটবল একাদশকে এক গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। খেলার দ্বিতীয়ার্ধে উভয় দল কোন ধরনের গোল করতে না পারায় বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ ১-০ গোলে জয় লাভ করে। ওই খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সদস্য মিজানুর রহমান এবং তার দুই সহযোগী হিসেবে দায়িত্বপালন করেন মুফাচ্ছেল হোসেন ও জয়নাল আবেদীন।

১৭ জানুয়ারি একই মাঠে খুটাখালী অঙ্গীকার ফুটবল একাদশ বনাম আলীকদম উপজেলা ফুটবল একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাইশারী সদর কৃষক সমবায় সমিতি ও খেলা আয়োজন কমিটির সভাপতি আমিনুল হাকিম জানান, নিরাপত্তার সার্বিক দায়িত্বে পুলিশ প্রশাসন প্রস্তুত রয়েছে। তাই ওই খেলায় কোন ধরনের ভয় ভীতির উর্ধ্বে থেকে খেলোয়াড়দের খেলা চালিয়ে যেতে কোন ধরনের সমস্যা হবে না বলেও তিনি সাংবাদিকদের জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন