বাইশারীতে বিএনপি সদস্য সংগ্রহ ও নবায়ন-২০১৭ এর আনুষ্ঠানিক উদ্বোধন

বাইশারী প্র্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সদস্য সংগ্রহ ও নবায়ন-২০১৭ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার(২৮ জুলাই ) বেলা ১২টার সময় বাইশারী বাজার চত্বরে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষ্যে এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার বিএনপির নব গঠিত কমিটির সভাপতি মিসেস মাম্যাচিং মার্মা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো. ওসমান গনি, জেলা বিএনপির সহ-সভাপতি আবদুল মাবুদ, নব গঠিত কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার সহ জেলার নেতৃবৃন্দরা।

বাইশারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি নুরুল আবছার সোহেল, ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ নুর কারবারী, বিএনপি নেতা ও সৌদি প্রবাসী মো. আবুল কালাম, ইউপি সদস্য আবু তাহের, ইউনিয়ন যুবদলের সভাপতি জসিম উদ্দিন, শ্রমিক দল সভাপতি সব্বির আহাম্মদ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো. ইউনুছ, ছাত্রদল সভাপতি মুফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ সহ নেতৃবৃন্দরা।

বেলা ১২টার সময় সদ্য ঘোষিত নব কমিটির সভাপতি মিসেস মাম্যাচিং মার্মার বাইশারীতে আগমণে স্থানীয় বিএনপি, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীরা মোটর সাইকেল বহর নিয়ে এবং ফুলের তোঁড়া দিয়ে স্বাগত জানান। এছাড়া পৃথকভাবে যুবদল সভাপতি জসিম উদ্দিন ও ছাত্রদলের সভাপতি মুফিজুর রহমানের নেতৃত্বে এক বিশাল মিছিল নিয়ে নব গঠিত জেলা বিএনপির কমিটির নেতৃবৃন্দদের স্বাগত জানান। এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনে শত শত লোকজন উপস্থিত ছিলেন।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা কমিটির সভাপতি মিসেস মাম্যাচিং মার্মা উপস্থিত নেতাকর্মীদের মাঝে বলেন, এখন আর দ্বিধা বিভক্তির সময় নেই। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের মতবিরোধ ভূলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে সকলকে একসাথে কাজ করার আহ্বান জানান। এর পরপরই তিনি দলীয় নেতাকর্মীদের মাঝে সদস্য সংগ্রহ ও নবায়নের ফরম বিতরণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন