Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে বন্য হাতির আক্রমণে এক শ্রমিক নিহত

opoi copy

বাইশারী  প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ২নং ওয়ার্ড ছোট ডলুঝিরি নামক স্থানে বন্য হাতির আক্রমনে মো. ছুবহান (৫০) নামের এক রাবার শ্রমিক নিহত হয়েছে।

রবিবার ভোর সাড়ে ৪টার দিকে নিজ বসত বাড়ি থেকে ১০০ গজ দূরে। নিহত ব্যক্তি হলেন ইউনিয়নের ২নং ওয়ার্ড ডলুঝিরি গ্রামের বাসিন্দা মৃত মিয়া খানের পুত্র মো. ছুবহান (৫০)। সে পার্শ্ববর্তী মোতাহের বিল্লা চৌধুরী প্রকাশ সবুজ মিয়ার রাবার বাগানের শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। তিনি তিন সন্তানের জনক।

প্রত্যক্ষদর্শী নিহতের স্ত্রী পারভীন আক্তার জানান, প্রতিদিনের ন্যায় ভোর রাত ৪টার দিকে ঘর থেকে বের হয়ে রাবার বাগানের ডিউটিতে যাচ্ছিলেন। পথিমধ্যে (বসতবাড়ির ১০০ গজের মধ্যে) বন্য হাতির দল তাকে ধরে শুঁড় দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। তাছাড়া হাতির শোর চিৎকারে পার্শ্ববর্তী গ্রামের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে কোন কাজ হয়নি বলেও জানান।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছান বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কৃষ্ণ কুমার দাশ, উপপরিদর্শক আবু মুসা, সহকারী উপপরিদর্শক উমর ফারুক সহ সঙ্গীয় ফোর্স। তারা ঘটনাস্থল থেকে মৃত দেহটি উদ্ধার করেছেন বলে জানান।

 মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ এসএম তৌহিদ কবির জানান, বন্য হাতির আক্রমনের নিহতের খবর শুনার পর পরই তিনি পুলিশ দলকে সুরত হাল তৈরির জন্য ঘটনাস্থলে পাঠিয়েছেন। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে মামলা রুজু করা হবে। আর না হলে অপমৃত্যু মামলা রুজু হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন