Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে নৌকা প্রতীকের পোস্টারে আগুন দেওয়ার অভিযোগ

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড, করলিয়ামুরা, গ্রামের নৌকা প্রতীকের পোস্টার ছিঁড়ে আগুন দিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে।ৎ

ঘটনাটি ঘটেছে সোমবার(২৪ ডিসেম্বর) ভোর রাতে ইউনিয়নের করলিয়ামুরা গ্রামের নৌকা প্রতীকের প্রার্থীর অফিসের সামনে রাস্তা পাশে।

উক্ত ঘটনায় সোমবার সকালে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে আলামত হিসেবে কিছু পুড়ে যাওয়া পোস্টারের ছাই সংগ্রহ।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোক্তার আহমদ জানান, করলিয়ামুরা ৪নং ওয়ার্ডের নিবার্চনী অফিসটি রোববার উদ্বোধন করা হয়েছে। অফিসের বাহিরে একশত ত্রিশটির মতন পোস্টার রশি দিয়ে লাগানো হয়েছিল এবং একটি কাগজ দিয়ে বানানো নৌকাও রাখা হয়েছিল । রাতের অন্ধকারে দুর্বৃত্তরা বাহিরের পোস্টারগুলো ও নৌকাটি আগুন দিয়ে পুড়ে ফেলে। অফিসের ভিতরে কোনো ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। বিষয়টি আওয়ামীলীগের ঊর্ধ্বতন কতৃপক্ষকে অবহিত করেছেন। উক্ত ঘটনায় সোমবার রাতে নাইক্ষ্যংছড়ি থানায় তিনি নিজেই বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানান। তবে এ বিষয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

এ বিষয়ে বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর জানান, করলিয়ামুরা গ্রামে নৌকা প্রতীকের পোস্টারে আগুন দিয়ে পুড়ে ফেলার ঘটনা শুনে তিনি পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করি। তিনি আরও জানান, রোববার রাত সাড়ে নয়টা পর্যন্ত উক্ত অফিসে আমাদের দলীয় লোকজন মিটিং করেছে। রাতের আঁধারে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে তিনি ধারণা করছেন।

এ বিষয়ে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এ.কে এম. হাবিবুল ইসলাম মুঠো ফোনে জানান, বিষয়টি শোনার সাথে সাথে পুলিশ টহল দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে এবং আলামত হিসেবে ঘটনাস্থল থেকে পুড়ে যাওয়া ছাই জব্দ করে নাইক্ষ্যংছড়ি থানায় পাঠানো হয়েছে এবং এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে বলে ও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন