বাইশারীতে ধানের শীষের সমর্থনে মিছিল

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বান্দরবান ৩০০নং আসনে ধানের শীষের প্রার্থী সাচিংপ্রু জেরির সমর্থনে বাইশারী ইউনিয়ন শাখার বিএনপি নেতাকর্মী ও সমর্থকেরা এক বিশাল মিছিল বের করে।

রবিবার(১৬ ডিসেম্বর) বিকাল ৪টার সময় উপজেলা বিএনপির সভাপতি আরিফুল্লাহ ও সাধারণ সম্পাদক আব্দুল আলীম বাহাদুরের নেতৃত্বে বিশাল মিছিলটি বাইশারী ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ ও বাইশারী বাজারের অলিগলি প্রদক্ষিণ শেষে উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মিলিত হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলার বিএনপির সদর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. ইউনুচের পরিচালনায় সভাপতিত্ব করেন বাইশারী ইউনিয়ন বিএনপির নবগঠিত কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান ফারুক আহমেদ।

আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে উপজেলা বিএনপির সভাপতি আরিফুল্লাহ ছোট্ট বলেন, জেলা বিএনপির সভাপতি মিসেস ম্যামচিং ও সাধারণ সম্পাদক মো. জাবেদ রেজার নির্দেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং বান্দরবান ৩০০নং আসনের সংসদ সদস্য প্রার্থী সাচিংপ্রু জেরিকে ধানে শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য চলামান আন্দোলনের অংশ হিসেবে বিশাল মিছিল ও এ আলোচনা সভার মুল লক্ষ্য ও উদ্দেশ্য।

সাধারণ সম্পাদক মো. আব্দুল আলীম বাহাদুর তাঁর বক্তব্যে দ্বিধা বিভক্তি ভূলে গিয়ে বিএনপির পরিবারের সকলে এক সাথে ধানের শীষকে জয় করা জন্য আহ্বান জানান।

এ সময় আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আবছার সোহেল, উপজেলা যুবদল সভাপতি আবু সুফিয়ান চৌধুরী, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ।

এসময়ও আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবু কাইছার, নবগঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল করিম বান্টু, শ্রমিকদল সাধারণ সম্পাদক আবদুল মান্নানসহ বিএনপির অসংখ্য নেতাকর্মী ও সমর্থকেরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন