Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে কীটনাশকযুক্ত মশারী বিতরণ কার্যক্রমের উদ্বোধন

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে কীটনাশকযুক্ত দীর্ঘস্থায়ী মশারী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার(১৭ অক্টোবর ) সকাল ১১টার সময় ইউনিয়নের চাক হেডম্যান পাড়া কমিউনিটি সেন্টারে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলম কোম্পানী  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব মশারী বিতরণ করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জাতীয় ম্যালেরিয়া নির্মূল কর্মসূচির অংশ হিসেবে স্বাস্থ্য অধিদপ্তর, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও ব্র্যাকের সহযোগিতায় মশারী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ব্র্যাকের উপজেলা সিনিয়র ম্যানেজার সুমন দাশ, প্রোগ্রাম অর্গানাইজার মো. নুরুল আবছার, টিএ ল্যাব সুষম চাকমা, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ, সহকারী স্বাস্থ্য পরিদর্শক জানিমে চাক, প.প. পরিদর্শক মো. আলম, স্বাস্থ্য সহকারী হ্লাচিং চাক, ইউপি সদস্য আবু তাহের প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তৃতায় উপজেলা ম্যানেজার সুমন দাশ বলেন, প্রথম দিনে শতাধিক লোকজনের মাঝে মশারী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। পুরো ইউনিয়নে প্রায় নয় হাজার পরিবারের মাঝে মশারী বিতরণ করা হবে। তিনি কীটনাশকযুক্ত মশারীগুলোকে যত্নসহ যথাযথ ব্যবহার ও এর কার্যকরীতা উপস্থিত লোকজনের মাঝে তুলে ধরেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন