Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

 বাইশারীতে উপকারভোগীদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ

BGD copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে ৬৬০ উপকারভোগী হত দরিদ্রের মাঝে ভিজিডি কার্ড বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুর এক টায় এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এসব কার্ড বিতরণ করা হয়েছে। বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্ড বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কামাল উদ্দিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শাহ্ সিরাজুর রহমান সজল, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইহ্লা মার্মা, যুবলীগ সভাপতি মো. আবুল কালাম, ইউপি সদস্য মো. আনোয়ার, আনোয়ার ছাদেক, আবু তাহের, নুরুল আজিম, ইউপি সদস্যা সাবেকুন্নাহার, সেলিনা আক্তার বেবি প্রমুখ।

যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনকে রাশেদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম সরওয়ার কামাল বলেন, বর্তমান সরকার গরীব, অসহায়, দুস্থদের উন্নয়নের লক্ষ্যে সরকারী সহযোগিতা অর্থাৎ প্রতি মাসে ৩০ কেজি করে চাউল বরাদ্ধ দিয়েছে। তিনি আরও বলেন, সরকারী মালের যেন সঠিক ব্যবহার নিশ্চিত করা হয় এবং এ মালামাল দিয়ে পরিবারের সদস্যরা যেন স্বচ্ছলভাবে বেঁচে থাকতে পারে সেদিকে জনপ্রতিনিধিদের লক্ষ্য রাখার পাশাপাশি কেউ যেন সরকারী চাউল বাজারে বিক্রি করতে না পারে সে বিষয়ে সকল উপকারভোগীদের সতর্ক করে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন