Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাইশারীতে আওয়ামী লীগ নেতা উছাহ্লা চাক’র অকাল মৃত্যু

Usala Chak copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে আওয়ামী লীগ নেতা উছাহ্লা চাক(৪৭)’র অকাল মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে।

শুক্রবার রাত ৮টার সময় নিজ বাসভবন বাইশারী ইউনিয়নের চাক হেডম্যান পাড়া ঘুমন্ত অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। উছাহ্লা চাক,  মংছানু হেডম্যানের প্রথম পুত্র।

আওয়ামী লীগ নেতা উছাহ্লা চাক বিগত দিনে বান্দরবান জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বাইশারী ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য ছিলেন। এছাড়া বর্তমানে ২৭৯নং বাঁকখালী মৌজা হেডম্যানের দায়িত্বে ছিলেন। বর্তমানে সে তিন সন্তানের জনক। তার অকাল মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সাংসদ বীর বাহাদুর উশেসিং (এমপি), বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা মার্মা, সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর সহ অংঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকেরা।

অপরদিকে শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক বাবু ক্যউচিং চাক, সদস্য সচিব ইমরান মেম্বার, আওয়ামী লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ, যুগ্ম সম্পাদক তসলিম ইকবাল চৌধুরী, সাবেক সভাপতি আবু তাহের কোম্পানি সহ দলীয় নেতা কর্মীরা।

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারণ সম্পাদক মংথোয়াইহ্লা মার্মা, ছাত্রলীগ সভাপতি মো. শাহীন সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

বাইশারী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানি সহ সকল পরিষদবৃন্দরা।

বাইশারী ইউনিয়ন বিএনপির পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন সভাপতি মো. মনিরুল হক সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন সহ সকল সদস্যবৃন্দরা।

বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর জানান, উছাহ্লা চাক’র অকাল মৃত্যুতে আওয়ামী পরিবার একজন নক্ষত্রকে হারিয়েছে। তার অকাল মৃত্যুতে আওয়ামী লীগের পক্ষ থেকে পরিবারে প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

শনিবার বিকাল চারটার সময় স্থানীয় শ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হওয়ার কথা রয়েছে বলে পরিবারের পক্ষ থেকে তার পিতা মংছানু হেডম্যান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন