বাইশারীতে আওয়ামী যুবলীগের  ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা

 

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ণাঢ্য আয়োজনে শনিবার (১১ নভেম্বর) বিকাল ৩টার সময় বাইশারী বাজার চত্বর থেকে এক র‌্যালি বের করে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এর পরপরই কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শুরু করা হয়।

পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে যুবলীগের সাংগঠনিক সম্পাদক এনকে রাশেদের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের সভাপতি মো. জসিম উদ্দিন।

তিনি বলেন, যুবলীগ একটি আদর্শ সংগঠন। এই যুবলীগের মাধ্যমে বিগত দিনেও আওয়ামী লীগ সরকার ক্ষমতা এসেছেন, আগামীতেও যুবলীগের মাধ্যমে সরকারকে ক্ষমতা নিয়ে আসব। আগামী নির্বাচনে বান্দরবানের ৩০০নং আসনে বর্তমান পার্বত্য প্রতিমন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং (এমপি) কে বিপুল ভোটে জয়লাভ করে নির্বাচিত করার জন্য যুবলীগের সকল সদস্য ও উপস্থিত সকল নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি আরো বলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলায় যুবলীগের কোন নেতাকর্মীদের মধ্যে কোন প্রকার ভুল বোঝাবুঝি ও দ্বিমত নেই। সকলকে দ্বিধা দ্বন্দ্ব ভুলে গিয়ে দলকে শক্তিশালী করার জন্য এক যোগে কাজ করার জন্যও আহ্বান জানান।

ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. আবুল কালামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব মো. ইমরান মেম্বার, জেলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সদস্য ও বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. আলী হোছাইন মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডা. মংথোয়াইলা মার্মা প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. ফরিদুল আলম, ক্যনেওয়াং চাক, যুবলীগ নেতা মো. রাশেল, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শামশু আলম, সাধারণ সম্পাদক নুরুল আলম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইউনুছ বান্টু, যুবলীগ নেতা আনছারুল্লাহ, আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন, নুরুচ্ছফা, ডা. আজগর আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন