বাইশারীতে অপহরণ : ২২ ঘন্টা পর শাহাজালালকে উদ্ধার করেছে পুলিশ

41

নিজস্ব প্রতিবেদক :

বা্ন্দারবান নাইক্ষ্যংছড়ির বাইশারীতে অপহরণ হওয়ার ২২ ঘন্টার মধ্য শাহজালালকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে গহীন অরণ্য থেকে উদ্ধার করে তার পিতার কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, ফেরিওয়ালা শাহাজালাল (২২) বাইশারীর লম্বাবিল হয়ে চাইল্যাতলী এলাকা পৌঁছলে উঁৎপেতে থাকা ৪/৫ জন সশস্ত্র সন্ত্রসী তাকে অপহরণ করে গহীন অরণ্যে নিয়ে যায়। অপহরণের পর সন্ত্রাসীরা সোমবার সন্ধ্যা ঈদগাঁওতে অবস্থানরত তার পিতার কাছে মোবাইল ফোনে তিন লক্ষ টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তার ছেলেকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনিছুর রহমান দ্রুত পুলিশ ও স্থানীয় জনতার সহায়তায় রাতভর অভিযান পরিচালনা করেন। অভিযানের খবর টের পেয়ে সন্ত্রাসীরা গহীন পাহাড়ে অপহৃত শাহাজালালকে রেখে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে চিতা মুরা এলাকায় হাত-পাঁ বাঁধা অবস্থায় উদ্ধার করে।

বাইশারীতে অপহরণ হওয়া শাহাজালাল উদ্ধারের পর সাংবাদিকদের জানান, তাকে কয়েকটি পাহাড়ের ঢালুতে লুকিয়ে রেখেছিল এবং মুক্তিপণের টাকার জন্য বেদম প্রহার করে। কিন্তু পুলিশি অভিযানের খবর টের পেয়ে তারা তাকে একা রেখে পালিয়ে যায়। অপহৃত যুবককে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার বেলা ১২টার তার পিতার নিকট হস্থান্তর করেছে পুলিশ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ হওয়া শাহজালালকে উদ্ধার, নাইক্ষ্যংছড়ি, বাইশারীতে অপহরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন