Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাংলাদেশ বনপ্রহরী কাপ্তাই আঞ্চলিক শাখার নতুন কমিটি গঠন

55

কাপ্তাই প্রতিনিধিঃ

বাংলাদেশ বন প্রহরী কল্যাণ সমিতি (রেজিনং-গা-০২৪৩) আঞ্চলিক শাখা, কাপ্তাই এর ত্রি-বার্ষিক নতুন কার্যকর (বৃহস্পতিবার) কমিটি গঠন করা হয়। তিন বছরের জন্য ২০১৭-২০১৯ পর্যন্ত  কমিটি গঠন করা হয়। বনপ্রহরী কমিটি গঠন কল্পে সকল সদস্য’র উপস্থিতির মাধ্যমে কণ্ঠ ভোটের মাধ্যমে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি এটিএম আব্দুল লতিফ সহ-সভাপতি ২জন মো. শাহ জাহান ভুইঁয়া, মো. সহিদুল ইসলাম(মুক্তিযোদ্বা), সাধারন সম্পাদক খাঁন মো. ফজলুর রহমান, সহ-সাধারন ২জন মো. নাদারুজ্জামান,বাবু বিমল চন্দ্র চাকমা, সাংগঠনিক মোঃ ফরিদ উদ্দিন,কোষাধ্যক্ষ মোঃ আব্দুল জলিল, হিসাব নিরীক্ষক রতন মন্ডল, দপ্তর অংশিলা মার্মা, ক্রীড়া ওপ্রচার মো. সেলিম হোসেন সদস্য মো. সিরাজুল ইসলাম ও মো. আব্দুর রহমান।

নতুন কমিটির সভাপতি আব্দুল লতিফ বলেন, ৩২বছর যাবত বনপ্রহরী হিসাবে কর্মরত আছি আমলাতন্ত্র জটিলতার ফলে আমরা পদন্নোতি হতে বঞ্চিত রয়েছি। তিনি বনপ্রহরীদের শতভাগ রেশন ভাতা, ঝুঁকিভাতাসহ বিভিন্ন দাবি দ্র্রুত বাস্তবায়নের জন্য প্রধান বনসংরক্ষকের নিকট আবেদন জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন