বাংলাদেশের প্রথম এক্সিকিউটিভ ব্রিফিং সেন্টার উদ্বোধন করলো স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ

Photo Op copy

বিজ্ঞপ্তি:

বিশ্বের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স এন্টারপ্রাইজ সল্যুশন পণ্যসমূহের ব্যাপক চাহিদা এবং সম্ভাবনার কথা বিবেচনা করে বাংলাদেশে প্রথম এক্সিকিউটিভ ব্রিফিং সেন্টার (ইবিসি) উদ্বোধন করেছে। ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড’র সহযোগিতায় স্যামসাং ইলেকট্রনিক্স বনানীতে দেশের প্রথম এ ইবিসি চালু করেছে।

বাংলাদেশের প্রথম এ এক্সিকিউটিভ ব্রিফিং সেন্টারে গ্রাহক এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের বিশেষজ্ঞ প্রোডাক্ট টিম তাদের অভিজ্ঞতা বিনিময় করতে পারবেন। এ ইবিসি প্লাটফর্মে সকল কর্পোরেট পণ্য প্রদর্শিত হবে। স্যামসাং-এর এ প্রথম এক্সিকিউটিভ ব্রিফিং সেন্টারটি প্রতিটি পণ্য সম্পর্কে সকল কর্পোরেট গ্রাহকদের বাড়তি অভিজ্ঞতা এবং বাস্তব ধারণা দেবে। সকল পণ্য এবং ব্যবহার সম্পর্কে বিস্তারিতভাবে জানেন এমন বিশেষজ্ঞদের কাছ থেকে পণ্যের উচ্চ মানসম্পন্ন ব্রিফিং নিশ্চিত করবে এ সেন্টারটি।

বনানীতে এ এক্সিকিউটিভ ব্রিফিং সেন্টারটি উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, ডিরেক্টর ইয়াং উ লী, ফেয়ার গ্রুপ লিমিটেডের সিইও চু সু মুন এবং চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব। এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, কর্পোরেট বিজনেস লিড হামিদুল ইসলাম এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের ডিরেক্টর অব সেলস মো. মেসবাহ উদ্দিন।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “যথাযথ ব্যবসায়িক সিদ্ধান্ত গ্রহণের জন্য কর্পোরেট খাতের ক্রেতা এবং বিক্রেতা উভয়ের জন্যই এ ইবিসি-টি একটি চমৎকার সুযোগ। এখানে, চাহিদানুযায়ী সঠিক সমাধান দিতে প্রোডাক্ট ম্যানজোর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন এবং সর্বশেষ সল্যুশন দেওয়ার মাধ্যমে কার্যকারিতাও বৃদ্ধি করবে। এক ছাদের নিচে সব ধরনের মানসম্মত পণ্যের অভিজ্ঞতা দিতে এ পারস্পারিক লাভজনক এ সেন্টারটি সকল ব্যবসায়িক গ্রাহকদের জন্য একটি অনন্য সুযোগ তৈরি করে দিবে। এফডিএল’র সাথে বাংলাদেশে প্রথমবারের ইবিসি চালু করতে পেরে আমরা খুবই আনন্দিত”।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন