Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বাঁকখালী নদীতে নিখোঁজ দুই ছাত্রকে উদ্ধারে চট্টগ্রাম থেকে আসছে ডুবুরি

ramu-pic-nikhuj-09-copy

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের রামু উপজেলার বাঁকখালী নদীর খেয়াঘাটে নৌকা ডুবে দুই স্কুল শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার চাকমারকুল ইউনিয়নের কলঘর বাজারের পশ্চিমে পেট্রোল পাম্প সংলগ্ন বাঁকখালী নদীতে ঘটনাটি ঘটে।

নিখোঁজ দুই স্কুল শিক্ষার্থী হলো রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ঘাটপাড়া এলাকার আলহাজ্ব বশির আহমদের ছেলে আসিফুর রহমান (১৬) ও পশ্চিম উমখালী এলাকার শামসুল আলমের ছেলে আবদুর রহমান (১৬)। তারা দু’জনই দক্ষিণ মিঠাছড়ি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বাড়ি থেকে নৌকায় করে নদী পথে কলঘর গরু দেখার জন্য বাজারে আসে নিখোঁজ আসিফুর রহমান ও আবদুর রহমান। সেখান থেকে বাড়ি ফেরার পথে নৌকা ডুবে এ দু’জন স্কুল ছাত্র নিখোঁজ হয়ে যায়। এ সময় নৌকার মাঝিসহ বাকী ৭ জন প্রাণে রক্ষা পায়।

খবর পেয়ে কক্সবাজার দমকল বাহিনী, ইয়াছির লাইফ গার্ডের ডুবুরি দল ও স্থানীয় জেলেরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু এখনো সন্ধান মেলেনি নিখোঁজদের। উদ্ধার তৎপরতা চলাকালে নদীর দু’পাড়ে হাজারো নারী-পুরুষকে ভিড় করতে দেখা যায়।

এ ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। তিনি সাংবাদিকদের জানান,  নিখোঁজদের সন্ধানে চট্টগ্রাম থেকে সরকারী ভাবে ডুবুরিদল আনা হচ্ছে। রাতের মধ্যে নিখোঁজদের উদ্ধারের প্রচেষ্টা চালানো হবে।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন রামু উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) নিকারুজ্জামান, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়য়ন পরিষদের চেয়ারম্যান ইউনুচ ভূট্টো, চাকমারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সিকদার, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান প্রমূখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন