বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান এড. হাসিনা আহমেদের

পেকুয়া প্রতিনিধি:

শেষ দিন পর্যন্ত নির্বাচনের মাঠে থাকার ঘোষণা দিয়ে এড. হাসিনা আহমেদ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের দায়িত্বশীল সহযোগিতা কামনা করেছেন।

সোমবার সন্ধ্যায় চকরিয়া-পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ এ কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া সংসদীয় আসনে ঐক্যফ্রন্টের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এডভোকেট হাসিনা আহমেদ এ আহ্বান জানান।

তিনি অভিযোগ করে বলেন, ত্রাস সৃষ্টি করে হামলা চালিয়ে মিথ্যা মামলা দায়ের করে নেতাকর্মীদের হয়রানি করে নির্বাচন থেকে বিরত রাখার জন্যে নির্বাচনী প্রতিপক্ষ নৌকার প্রার্থী চেষ্টা করছে। গণসংযোগে প্রতিনিয়ত হামলা করছে, নেতাকর্মীদের মারধর করে প্রচারণা থেকে বিরত রাখার চেষ্টা করছে।

এসময় চকরিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, জাকের উল্লাহ চকোরী, এম. আর মাহমুদ, এএম. ওমর আলী, জহিরুল ইসলাম, রফিকুল ইসলাম, ইকবাল ফারুক, এসএম হানিফ, জিয়াউদ্দিন ফারুখ, মঞ্জুর, মনছুর, মাহাদুউল্লাহ, সাইফুল ইসলাম খোকন, এইচ এম আরমান চৌধুরী, পেকুয়ায় কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, এম. দিদারুল করিম, গিয়াসুদ্দিন, এমকে নাজিম উদ্দিন, মো. ফারুখ, রেজাউল করিম, ইমরান হোছাইন, সাইফুল ইসলাম বাবুল, জালাল উদ্দিন, রিয়াজ উদ্দিন, জসিম উদ্দিন, সাজ্জাদুল ইসলাম, হিজবুল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন