Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বর্ণাঢ্য শোভাযাত্রা ও নাচে-গানে পানছড়িতে বর্ষবরণ

1 Boishak Pic copy

নিজস্ব প্রতিনিধি, পানছড়ি:

পানছড়িতে উৎসবমুখর পরিবেশে বরণ করে নিল ১৪২৪ বাংলা নববর্ষকে। বর্ষবরণের সূচনালগ্নে শুক্রবার সকালে বর্নাঢ্য শোভাযাত্রার নেতৃত্বে ছিলেন, উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন সিদ্দিক। এ সময় ঢাক আর ঢোলের আওয়াজে মুখরিত করে তোলে চারিদিক।

পানছড়ি উপজেলা প্রশাসন, পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয়, সানরাইজ কিন্ডার গার্ডেন এন্ড জুনিয়র হাই স্কুল, সাঁওতাল সম্প্রদায়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ এবারের নানা প্রকার আয়োজন ছিল নজর কাড়ার মত। তাছাড়া  দৃষ্টিনন্দন র‌্যালির নাচ-গানে মাতোয়ারা করে রেখেছিল পানছড়ির রাজপথ।

তাছাড়া উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের র‌্যালি, মারমা সংসদের উদ্যোগে বিশালাকার গাড়ি বহরের শোভাযাত্রা ও প্রথমবারের মতো বাঙ্গালী ছাত্র পরিষদ, পানছড়ি উপজেলা শাখার ঢাক-ঢোল নিয়ে শোভাযাত্রা ছিল নজরকাড়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন