বরকল উপজেলা আ’লীগ সভাপতি সড়ক দুর্ঘটনায় নিহত

ooo
স্টাফ রিপোর্টার :
রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো বরকল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য মেনং রাখাইনের (৫৩)। সোমবার রাত ৮টার দিকে শহরের পুরাতন হাসপাতাল এলাকায় এঘটনা ঘটে।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর জানান, সোমবার রাত ৮টার রাঙামাটি শহরের পুরাতন হাসপাতাল এলাকার হযরত আব্দুল ফকির (র.) এর মাজারের সামনে দুইটি অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় অটোরিক্সা থাকা মেনং রাখাইন মারাত্মক আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার আগেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে মেনং রাখাইনের মৃত্যু খবর পেয়ে রাঙামাটি সদর হাসপাতালে ছুটে যান রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, তিনি গভীর শোক প্রকাশ করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।  এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বর, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শোক প্রকাশ করেন, রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও পার্বত্য জেলার সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। তিনি নিহত মেনং রাখাইনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন