বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে বাংলাদেশ মালয়েশিয়া হবে

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের পথে হাঁটছে উল্লেখ করে মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে বাংলাদেশ একদিন মালয়েশিয়া হবে। সেদিন খুব বেশি দুরে নয় বলেও মন্তব্য করেন তিনি। তিনি বলেন, জাতির জনককে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশকে ভঙ্গুর রাষ্ট্রে পরিনত করার যে ষড়যন্ত্র শুরু হয়েছিল আজ ঘাতকদের সে স্বপ্ন মিথ্যা প্রমান করে দিয়েছেন জাতির জনক এর কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা শোক সভায় সভাপতিত্ব করেন।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার অমৃত কুমার ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র ও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন লিটন, গকুলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীরলাল ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিনয় রঞ্জন ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার মলেন্দ্র লাল ত্রিপুরা অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

বিএনপির সময় অবহেলিত মাটিরাঙ্গা সদর ইউনিয়নের জনগণ উন্নয়ন বঞ্চিত ছিল উল্লেখ করে সভাপতির বক্ত্যবে মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা তার সময়ে ব্যাপক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্গম ও অবহেলিত জনপদে উন্নয়নের ছোঁয়া লেগেছে। সুচিত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দেয়ারও আহ্বান জানান তিনি।

পরে খাগড়াছড়ির সংসদ সদস্যের টিআর প্রকল্পের বরাদ্দ হতে ধল্যা হাজাপাড়ার একটি সন্যাসী দলকে হারমোনয়িাম ও মৃদঙ্গ বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামছুল হক।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিবিন্দ্র কুমার ত্রিপুরাসহ মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ শোক সভায় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন