বঙ্গবন্ধুর  শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে খাগড়াছড়িতে শোক সভা

khag pic11 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের উদ্যোগে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা শহরের কদমতলীস্থ জেলা পরিষদ রেস্ট হাউজ থেকে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পৌর টাউন হল প্রাঙ্গণে গিয়ে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।

খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। তিনি বলেন, পার্বত্য জেলার সকল সম্প্রদায়িক লোক  সকলেই ঐক্যবদ্ধ হয়ে জাতির জন্য কাজ করি, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি-শালী করার আহবান জানান।

সভায় বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা, সদস্য সচিব মো. শানে আলম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ূয়া, পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আশুতোষ চাকমা, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংশেপ্রু চৌধুরী অপু, পাজেপ’র সদস্য রেমরাচাই চৌধুরী, সদর উপজেলা আ’লীগের সভাপতি খোকনেশ্বর ত্রিপুরা, পাজেপ সদস্য এম এ জব্বার।

এছাড়াও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল বাহার চৌধুরীসহ জেলা আ’লীগের সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন