Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

 ফাইনাল খেলায় বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ জয় পেয়েছে ৪-২ গোলে

02 (1) copy

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ ঈদগাঁও অল স্টার ফুটবল একাদশকে ট্রাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

শুক্রবার বিকাল চারটার সময় অনুষ্ঠিত খেলার প্রথমার্ধে ও দ্বিতীয়ার্ধে উভয় দল কোন ধরনের গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলাটি ট্রাইব্রেকারে গড়ায়।

ট্রাইব্রেকারে বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশ, ঈদগাঁও অল স্টার ফুটবল একাদশকে ৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

ওই খেলায় প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ নেতা ও সমাজ সেবক অধ্যাপক মো. শফিউল্লাহ। সর্বশেষ ফাইনাল খেলায় সভাপতিত্ব করেন বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম কোম্পানী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক আবুল বশর নয়ন। স্বাগত বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ কো-অপারেটিভ বুক সোসাইটি চট্টগ্রামের ব্যবস্থাপক মো. রফিক বসরী। সার্বিক নিরাপত্তার দায়িত্বে ছিলেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আবু মুসা, সহকারী ইনচার্জ ওমর ফারুক, এএসআই রুবেল ধর প্রমুখ।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশের গোলরক্ষক মো. রিয়াদ এবং টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন স্বাগতিক দলের ডিফেন্ডার টিংকু সুশীল। খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন কক্সবাজার জেলা রেফারি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবুল কাশেম কুতুবী, তার দুই সহযোগী ছিলেন সুমন ভট্টচার্য্য ও মিল্টন দত্ত। ভাষ্যকার ছিলেন মো. আবু সাঈদ ইমরান ও মো. সাইফুল ইসলাম।

খেলা শেষে বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের পক্ষ থেকে প্রধান পৃষ্ঠপোষক আওয়ামী লীগ নেতা অধ্যাপক শফিউল্লাহ বিজয় অর্জনকারী বাইশারী এসোসিয়েশন ফুটবল একাদশের অধিনায়ক মো. হোছাইন এবং টিম ম্যানেজার এডভোকেট মুর্শেদুল ইসলাম রুবেলের নিকট চ্যাম্পিয়ন ট্রপি সহ নগদ পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন। এছাড়া রানার্স আপ দলকে ট্রপি সহ নগদ দশ হাজার টাকা প্রদান করা হয়।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি ২০১৭ বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত বিজয় স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের খেলা শুরু হয়ে ১০ ফেব্রুয়ারি ২০১৭ খেলা সমাপ্তি ও ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় সার্বিক ব্যবস্থাপনা ও আয়োজক ছিলেন বাইশারী সদর কৃষক সমবায় সমিতি লি. এর সভাপতি মো. আমিনুল হাকিম ও সকল সদস্যবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন