ফটিকছড়িতে অটোরিক্সা ছিনতাইকারীর হাতে চালক খুন, ৪জন আটক

আটক


রামগড় প্রতিনিধি:

রামগড়ের পার্শ্ববর্তী উত্তর ফটিকছড়িতে চালককে হত্যা করে সিএনজি চালিত অটোরিক্সা ছিনতাইয়ের সময় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। নিহত অটোরিক্সা চালকের নাম সাহাবুদ্দিন(২৫)। সে হাটহাজারি থানার মধ্যম মাদার্সা গ্রামের আবু জাহের মিস্ত্রির ছেলে বলে জানাগেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার রাতে হেঁয়াকো নারায়নহাট ফটিকছড়ি সড়কের দাঁতমারার ইসলামপুর এলাকায় চালক সাহাবুদ্দিনকে পার্শ্ববর্তী রাবার বাগানের ভিতরে নিয়ে উপর্যুপরী ছুরিকাঘাত করে তার অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ছুরিকাঘাতে আহত অবস্থায় চালক সাহাবুদ্দিন রাবার বাগান থেকে সড়কের উপর এসে লুটিয়ে পড়েন।

পরে পথচারিরা রক্তাক্ত অবস্থায় তার লাশ রাস্তার উপর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দাঁতমারা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের মানিব্যাগে থাকা লাইসেন্স এবং মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হয় পুলিশ।

এদিকে চালককে হত্যা করার পর অটোরিক্সাটি (নম্বর চট্টগ্রাম থ ১২-৫২২৭) নিয়ে চট্টগ্রাম শহরের দিকে পালিয়ে যাওয়ার সময় ফটিকছড়ির কাজিরহাট এলাকায় লোকজন সন্দেহবশত অটোরিক্সাটিসহ চারজনকে আটক করে । আটককৃতরা হচ্ছেন রফিকুল ইসলাম (২৯), হানিফ (১৯), মামুন (২১) ও জাহাঙ্গীর হাসান (১৮)। এদের বাড়ী ফেনী, নোয়াখালী ও কুমিল্লা জেলায় বলে জানা গেছে। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করার হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তাকৃতরা চালককে হত্যা কথা স্বীকার করেছেন । এরা সংঘবদ্ধ সিএনজি চালিত অটোরিক্সা ছিনতাই চক্রের সদস্য। এদিকে নিহতের চাচা হারুন বাদী হয়ে ভূজপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন