প্রেমিকের সাথে ২ সন্তানের জননী উধাও

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় পরকিয়া প্রেমিকের সাথে স্বামীর রক্ষিত নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে চম্পট দিয়েছে ২ সন্তানের জননী। উপজেলার বিএমচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড পাহাড়িয়া পাড়া গ্রামে এঘটনা ঘটেছে। এ নিয়ে হতভাগা স্বামী বাদী হয়ে স্ত্রী সহ ২ জনকে অভিযুক্ত করে বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারী থানায় লিখিত এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছোট ভেওলা গ্রামের (বর্তমানে বিএমচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড পাহাড়িয়া পাড়া) আহম্মদ হোছনের ছেলে রফিক আহমদের সাথে ৭ বছর পূর্বে শরীয়াহ মতে বিয়ে হয় একই এলাকার মো. গিয়াস উদ্দিনের মেয়ে নাছরিন সোলতানা পিংকি’র। তাদের সংসারে রাফিয়া জন্নাত (৫) ও তাসফিয়া জন্নাত (৩) নামে ২ কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। এরই মধ্যে স্ত্রী নাছরিন সোলতানা জড়িয়ে পড়ে পরকীয়ায়।

সম্প্রতি স্ত্রীর পরকীয়ার বিষয়টি স্বামী জানতে পেরে স্থানীয়ভাবে শালিস মীমাংসার ব্যবস্থা করেন। শালিসে নাছরিন সোলতানা আর কোনো দিন পরকীয়ায় জড়াবেন না মর্মে প্রতিশ্রুতি দেন। কিন্তু সর্বশেষ গত ১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে স্বামীর অনুপস্থিতির সুযোগে স্ত্রী নাছরিন সোলতানা পিংকি ২য় কন্যা সন্তান তাসফিয়া জন্নাতকে সাথে নিয়ে তার পরকীয়া প্রেমিক জমির উদ্দিনের সাথে অজানার উদ্যোশ্যে পালিয়েছেন।

পালিয়ে যাওয়ার সময় নাছরিন সোলতানা তার স্বামীর নগদ ৩ লাখ ১৩ হাজার টাকা ও ২ লক্ষাধিক টাকার স্বর্ণালংকার হাতিয়ে নিয়েছেন বলে জানা গেছে। এঘটনায় স্ত্রী নাছরিন সোলতানা পিংকি ও তার পরকীয়া প্রেমিক কৈয়ারবিল ছোট ভেওলা গ্রামের জয়নাল আবদীনের পুত্র জমির উদ্দিনকে আসামী করে থানায় এজাহার দায়ের করা হয়েছে।

চকরিয়া থানার ওসি জহিরুল ইসলাম খান জানিয়েছেন,  প্রেমিকের সাথে স্ত্রী পালিয়ে যাওয়ার বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার পর থানার পুলিশ পরিদর্শক সমির চন্দ্র সরকারকে তদন্তে সাপেক্ষে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন