প্রিয় চট্টগ্রাম সম্পাদক অপহরনকারীদের গ্রেফতারের দাবিতে লামায় পাঠক ফোরামের স্মারকলিপি

pic 30.08

লামা প্রতিনিধি:

দৈনিক প্রিয় চট্টগ্রাম এর সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী’কে হত্যার উদ্দেশ্যে অপহরণ চেষ্টার ঘটনায় পত্রিকার লামা পাঠক ফোরামের পক্ষ থেকে দুস্কৃতিকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক মামলার কার্যক্রম ত্বরান্বিত করতে লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদ মাহমুদ এর স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর মঙ্গলবার বেলা ৩টায় স্মারকলিপি প্রদান করা হয়েছে।

স্মারকলিপি সূত্রে জানা গেছে, গত ২০ আগষ্ট শনিবার রাত পৌনে ২টায় চট্টগ্রামস্থ নবাব সিরাজউদ্দৌলা রোডে দৈনিক প্রিয় চট্টগ্রাম, দৈনিক সাঙ্গু ও জাতীয় দৈনিক বায়ান্ন এর সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী তার অসুস্থ এক নিকট আত্মীয়কে দেখে রিক্সা করে বাড়ি ফিরছিলেন। এ সময় নম্বর বিহীন একটি সাদা হাইচ গাড়ীতে করে ৫/৬ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণের চেষ্টা চালায়। সন্ত্রাসীদের সাথে ধস্তাধস্তী করতে গিয়ে তিনি তাদের ছুরির আঘাতে আহত হন। তবে এ সময় সম্পাদক চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা সটকে পড়ে। এই ঘটনায় কোতোয়ালী থানায় মামলা করেন সম্পাদক।

স্মারকলিপি প্রদানে উপস্থিত ছিলেন, লামা পৌরসভা ৫নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুস ছালাম, দৈনিক গিরিদর্পন প্রতিনিধি এসকে খগেশপ্রতি চন্দ্র খোকন, দৈনিক প্রিয় চট্টগ্রাম প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, দৈনিক মানবজমিন প্রতিনিধি মো. তৈয়ব আলী, দৈনিক ডেসটিনি ষ্টাফ রিপোর্টার আবুল কাসেম, “দৈনিক প্রিয় চট্টগ্রাম” পত্রিকার লামা পাঠক ফোরামের আহ্বায়ক বেলাল আহমদ ও দৈনিক আজকের দেশবিদেশ প্রতিনিধি শাহাব উদ্দিন প্রমূখ।

স্মারকলিপি প্রদানকালে ‘দৈনিক প্রিয় চট্টগ্রাম’ পত্রিকার লামার পাঠক ফোরামের নেতৃবৃন্দরা লামা উপজেলা নির্বাহী অফিসারের কাছে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান। বিশেষ করে সম্পাদকের দায়ের করা মামলার কার্যক্রমকে আরো ত্বরান্বিত করতে প্রশাসনের প্রতি জোরালো আবেদন করেন তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন