প্রাণ আরএফএল কাপ গলফ টুর্নামেন্ট’র সমাপনী ও পুরষ্কার বিতরণ

IMG_20170331_200458 copy

খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রথম বারের মতো খাগড়াছড়িতে প্রাণ আরএফএল কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি সেনানিবাসস্থ চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়। ২৯ মার্চ থেকে শুরু হওয়া টুর্নামেন্ট’র শুক্রবার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

প্রথম বারের মতো অনুষ্ঠিত প্রাণ আরএফএল কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রাণ আরএফএল কোম্পানির জেনারেল ম্যানেজার এবং চীফ প্রশাসনিক কর্মকর্তা (অব:) বিগ্রেডিয়ার জেনারেল একেএম সাদাত হোসেন চৌধুরী এবং খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ও চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট বিগ্রেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান, এসইউপি, পিএসসি। এসময় অংশগ্রহণকারী গলফারগণসহ সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট শেষে সন্ধায় খাগড়াছড়ি সেনানিবাস অডিটোরিয়ামে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারত প্রত্যাগত শরণার্থী প্রত্যাবাসন ও পুণর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুণর্বাসন সম্পর্কিত টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, ২০৩ পদাতিক ব্রিগেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান পিএসসি, জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমেদ খান, সদর জোন কমান্ডার লে. কর্ণেল জিএম সোহাগ, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর মোহাম্মদ মুজাহিদুল ইসলামসহ সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন