Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলার আসামি বিপুল চাকমাসহ আটক নেতাকর্মীদের মুক্তি দাবী

pcp-pic-copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার পিসিপি’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক বিপুল চাকমা ও অন্যান্য নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার সকাল সাড়ে দশ’টা থেকে পানছড়ি উপজেলা পরিষদ এলাকায় এলাকাবাসীর ব্যানারে অবস্থান ধর্মঘট পালন করে।  এ সময় ২নং চেংগী ইউপির সাবেক ইউপি সদস্য পূর্ণচন্দ্র চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক চেংগী ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র চাকমা। অবস্থান ধর্মঘট শেষে সকাল ১১টায় ৬ দফা দাবী সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করে। পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার ‘সিএ’ প্রতাপ চাকমা স্মারকলিপিটি গ্রহন করে।

এ ব্যাপারে জানতে চাইলে ‘সিএ’ প্রতাপ চাকমা স্মারকলিপি গ্রহনের সত্যতা নিশ্চিত করে জানান, ইউএনও স্যার অফিসে আসা মাত্রই তা বুঝিয়ে দেয়া হবে।

প্রসঙ্গত, গত ২৩ অক্টোবর সকাল ৮টার দিকে পুলিশ পানছড়ি উপজেলার লোগাং সড়কের মোহাম্মদপুর এলাকায় একটি মাইক্রেবাস তল্লাসী করে পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক  বিপুল চাকমাকে আটক করা হয়।

খাগড়াছড়ি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: রইছ উদ্দিন  জানান, বিপুল চাকমার বিরুদ্ধে ২০১৩ সালের ১১ নভেম্বর  খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাগামী গাড়ী বহরে হামলা, বিস্ফোরক দ্রব্য, পুলিশের গাড়ী ভাংচুর ও বিশেষ ক্ষমতা আইনসহ  ১৩ মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এর মধ্যে খাগড়াছড়ি সদর থানায় ১১টি ও পানছড়ি থানায় দুটি। বিপুল চাকমাকে পুলিশ দীর্ঘ দিন ধরে খুঁজছিল বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন