প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে খাগড়াছড়িতে আওয়ামী লীগের র‌্যালি ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং হোপ কোয়ালিশন ফর আউটস্ট্যান্ডি লিডারশীপ সম্মাননা পাওয়ায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ হয়েছে।

বুধবার(৩ অক্টোবর) সকালে কদমতলীস্থ অস্থায়ী কার্যালয় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে র‌্যালিটি মুক্তমঞ্চে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নুরুন্নবী চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তারা পার্বত্য চট্টগ্রামে উন্নয়নের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার্থে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে পুনরায় জয়ী করার আহবান জানান।

বক্তারা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি আসনে নৌকা প্রতীক বিপুল ভোটে জয়ী হবে। দলের ভেতরে যারা উপদল তৈরী করে বিভ্রান্তি জড়ানোর চেষ্টা করছেন তাদের সর্তক করে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার আহ্বান জানান জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন