Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

প্রতিমন্ত্রী বীর বাহাদুরের আগমন উপলক্ষে থানচিতে চলছে প্রস্তুতি

Untitled-1 copy

থানচি প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও বান্দরবান ৩০০ আসনের সংসদ বীর বাহাদুর ( উশৈসিং) এমপি সরকারী সফরে থানচি উপজেলা  আসবেন ২৩ফেব্রুয়ারি। ওই দিন সকাল পৌনে ১০টায় থানচি উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপস্থিত হবেন।

এ উপলক্ষে উপজেলা পরিষদ, প্রশাসন যৌথ উদ্যোগে  কঠোর নিরাপত্তা বেষ্টনি সহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বীর বাহাদুরের আগমন উপলক্ষে সাংগু সেতুর শেষ অংশে ও বাস স্টেশন সংলগ্ন এলাকায় গেইট নির্মান কাজ চলছে।

তিনি সরকারী উন্নয়ন তহবিল হতে নব নির্মিত ও বাস্তবায়িত ৭/৮টি প্রকল্পের উদ্বোধন করে জনসাধারণে ব্যবহারের উপযোগী করে তুলবেন। প্রকল্পের মধ্যে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে অর্থায়নে থানচি উচ্চ বিদ্যালয়ের  ৩য় তলা ভবন,  পার্বত্য উন্নয়ন বোর্ড অর্থায়নে সেগুম ঝিড়িতে সেতু , বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ভবন, জেলা পরিষদের অর্থায়নে  দাকছৈ পাড়া বৌদ্ধ বিহারের উপাসকদের জন্য নির্মিত ভাবনা কেন্দ্রের ভবন, থানচি বান্দরবান সড়ক হতে হাইল মারা পাড়া যাওয়ার রাস্তা সিসি করণ, বাগান পাড়া হতে হিন্দু পাড়া রাস্তা সিসিকরণ, বান্দরবান থানচি সড়ক হতে মংনাই পাড়া রাস্তা উপর ব্রিক্স সলিং প্রকল্পের উদ্বোধন করবেন।  উদ্বোধন শেষে  বলিপাড়া বাজার ভেজিট্যাবল সেট’র স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সরকারী বেসরকারী কর্মকর্তাদের সাথে মতবিনিময় ও জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন । জনসভা শেষে হত দরিদ্র শীতার্তদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করবেন বলেও সংশ্লিষ্টরা জানান।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী  বীর বাহাদুর (উশৈসিং) এমপি আগমনে উপলক্ষে নব নির্মিত ভবন, রাস্তা ইত্যাদিতে নতুন রুপে সাজানো হয়েছে। উপজেলা পরিষদ, প্রশাসন ও সংশ্লিষ্টরা ইতিমধ্যে আইন শৃঙ্খলা নিরাপত্তা বেষ্টনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর (উশৈসিং) এমপির সাথে জেলা প্রশাসক, পুলিশ সুপার, পার্বত্য উন্নয়ন বোর্ড’র নির্বাহী প্রকৌশলী, জেলা পরিষদ নির্বাহী প্রকৌশলী ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীগণ থাকবেন বলেও আশা করছেন।

উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা  জানান, থানচিবাসীদের প্রাণ প্রিয় নেতাকে আমাদের অফুরন্ত ভালবাসা শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে বরণ করা এবং নিরাপত্তা বেষ্টনিসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন