প্রকল্পের অগ্রগতি জন্য সকল কর্মকর্তাদের মনোযোগী হতে বললেন নব বিক্রম কিশোর ত্রিপুরা

1468855114 copy

নিজস্ব প্রতিনিধি:

পার্বত্য চট্টগ্রাম সমন্বিত উন্নয়ন প্রকল্পকে কর্মসূচিতে রূপান্তরের উদ্যোগ নেয়ার জন্য উচ্চ পর্যায়ে বৈঠক হচ্ছে বলে জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

তিনি বলেন, এই প্রকল্প এতোদিন যেভাবে চলে এসেছে তার অনেক গুলো দিক পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি বলেন, ২০১৭ সালের জুন মাসে এই প্রকল্পের মেয়াদ শেষ হয়ে গেলে এই প্রকল্প যাতে বন্ধ হয়ে না যায় তার জন্য সরকারের উচ্চ পর্যায়ে প্রস্তাবনা পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে। তিনি এই প্রকল্পের সংশ্লিষ্ট যারা আছেন তাদেরকে আরো মনোযোগ দিয়ে কাজ করার আহ্বান জানান।

গত সোমবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতাধীন সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের কর্মকর্তা, কর্মচারী ও কর্মীগণের ২০১৫-২০১৬ অর্থ বছরে কর্মসম্পাদন ও উদ্বাভাবনী উদ্যোগের মূল্যায়নের ভিত্তিতে শ্রেষ্ঠ অর্জনকারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে চেয়ারম্যান এসব কথা বলেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য অর্থ মোহাম্মদ শাহীনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য বাস্তবায়ন মনজুরুল আলম, রাঙ্গামাটি জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন, ইউনিসেফ চট্টগ্রামের চীফ ফিল্ড অফিসার মাধুরী ব্যানার্জী, বরকল উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা। স্বাগত বক্তব্য রাখেন সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প ৩য় পর্যায়ে প্রকল্প পরিচালক মোহাম্মদ ইয়াছিন। এছাড়া সভায় পাড়া কর্মীদের মধ্যে শেফালী চাকমা, ম্রাহনু মারমা বক্তব্য রাখেন।

পাড়া কর্মীদের বক্তব্যের সুত্রধরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান বলেন, পাড়া কর্মীরা দীর্ঘদিন ধরে এই প্রকল্পের মাধ্যমে পার্বত্য অঞ্চলের মানুষকে সেবা দিয়ে আসছে। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড যদি তাদের জন্য কিছু করতে পারে সেই ব্যাপারে উচ্চ পর্যায়ে কথা বলা হবে। সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্পের মেয়াদের মধ্যে এই প্রকল্পের আরো যাতে অগ্রগতি বাড়ে তার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী ও কর্মীগণদের আরো বেশী মনোযোগী হয়ে কাজ করার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন