পেকুয়া ডাকাতের হামলায় এক ব্যবসায়ী আহত

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় ডাকাতের হামলায় এক ব্যবসায়ী আহত হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৯ টায় পেকুয়া চৌমুহুনীর দানেশীয়া লাইব্রেরীর ম্যানেজার মো: আরিফুল ইসলাম (২৫) চৌমুহুনী স্টেশন থেকে মাহিন্দ্রা যোগে বাড়ী ফেরার পথে পেকুয়া সদর ইউনিয়নের নুইন্যামুইন্যা ব্রীজ এলাকায় পৌছলে আগে থেকে ওৎপেতে থাকা ৫/৬ অজ্ঞাতনামা মুখোশধারী ডাকাতদল যাত্রী বাহি মাহিন্দ্রা গাড়ী গতিরোধ করে কাটাবন্দুক, লম্বা কিরিচ, লোহার রড, হাতুড়ী নিয়ে এলোপাতাড়ী মারধর করে জখম করে।

এসময় ডাকাতরা এবং তার কাছ থেকে ২টি মূল্যমান মোবাইল সেট ও পকেটে থাকা দশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে আহত ব্যবসায়ী কে পেকুয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। স্থানীয়রা জানান গভীর রাত না হওয়া সত্বেও উক্ত স্থানে তেমন কোন ঘরবাড়ী না থাকায় এবং কোন নিরাপত্তার ব্যবস্থা না থাকায় এইভাবে মুখোশধারী সন্ত্রাসীদের হামলার শিকার হতে হচ্ছে নিরহ মানুষদের।

ইতিপূর্বেও রাত ১১ টায় মিনারের মালিকানাধীন যাত্রীবাহি সি এন জি আটক করে তাদের কে মারধর করে মোবাইল টাকা পয়সা ছিনিয়ে নিয়ে গিয়েছিল। ওই সময় গাড়ীতে থাকা যাত্রী মিফতা উদ্দিন প্রতিবাদ করলে ডাকাতরা তার পেটের মধ্যে ধারালো ছুরি ঢুকিয়ে দেয়। সে ছুরির আঘাতে অনেক দিন চট্টগ্রাম হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এখন ওই সড়কে প্রতিদিন ডাকাতদের শিকার হচ্ছে পেকুয়া সদরের ৯নং ওয়ার্ডের জনসাধারণ, বিভিন্ন গাড়ীর ড্রাইভার ও রাতের বেলায় চলাফেরা করতে পারছেনা মহেশখালী, বদরখালী, ডেমুশিয়া, কোণাখালীগামী ও পার্শ্ববর্তী গ্রামের অন্যান্য লোকজনও।

নুইন্যামুইন্যা ব্রীজ এলাকায় জরুরী ভিত্তিতে পুলিশ টহল জোরদার করার জন্য এলাকার জনসাধারণ জোর দাবী জানিয়েছেন। এসব সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা পাওয়ার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন