পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশনের ১৯ জন শিক্ষার্থীর বৃত্তি লাভ

pic pekua 1-4

পেকুয়া প্রতিনিধি:
মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড চট্টগ্রাম কর্তৃক প্রকাশিত অষ্টম শ্রেণীর মেধা বৃত্তি ২০১৬ সালের ফলাফলে পেকুয়ার প্রাচীনতম ঐতিহ্যবাহি বিদ্যাপীঠ পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশন থেকে প্রতি বছরের ন্যায় এ বারও ১৯ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করেছে।

তথ্য অনুয়ায়ী ২ জন মেধা বৃত্তি এবং ১৭ জন সাধারণ বৃত্তি লাভ করেছে। মেধা বৃত্তি পেয়েছে যারা তারা হলো মোছাম্মৎ জান্নাতুল নাঈম, রাইসা নওশীন হুরমনি।

সাধারণ বৃত্তি পেয়েছে যারা জাবেদ হোসাইন বকুল, মাঈনুল হাসান সাকিব, আহমেদ সাদমান উদ্দিন আলভী, মোহাম্মদ তাওছীফ হোসাইন, জাওয়াদুল কবির আরমান, আছছাফা বিল্লাহ লাবিল, আবির মোহাম্মদ শামিল, আজম খাঁন, ইয়াছিন আরফাত, আনিকা খানম, ইশরাত জাহান তানভীন, কাইফাতুল মাওয়া, ইক্বরা মনি, শাহরিয়া আবছানা এনি, তুষি মুন্নি, সেলিনা আকতার, শবনব মোস্তারিন শিরিন।

১ এপ্রিল সকালে স্কুলের পক্ষ থেকে শিক্ষক শিক্ষিকারা বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের কে ফুল দিয়ে বরণ করেন। এ সময় স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জহির উদ্দিন বলেন স্কুলের শিক্ষক শিক্ষিকাদের অক্লান্ত পরিশ্রম এবং অভিভাবকদের আন্তরিক ভাবে সহযোগিতা করায় প্রতি বছরের ন্যায় এ বছরও ১৯ জন শিক্ষার্থী বৃত্তি লাভ করে স্কুলের সুনাম আরো বৃদ্ধি করেছে। এ জন্য স্কুলের পক্ষ থেকে সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ এবং ভবিষ্যতে আরো ভালো ফলাফল করার আশা ব্যক্ত করেছেন।

এদিকে জাতীয় স্কুল সপ্তাহ ২০১৭ উদযাপনে পেকুয়া মডেল জিএমসি ইনষ্টিটিউশন পেকুয়া উপজেলায় স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবউল করিম স্বাক্ষরিত একটি সনদপত্র স্কুলের প্রধান শিক্ষকের কাছে প্রেরন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন