পেকুয়া উপজেলা আ’লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দীন ফরায়েজী স্বরণে সড়ক নামকরণ

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া উপজেলা আ’লীগের প্রয়াত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম শাহাবুদ্দীন ফরায়েজীর স্বরণে সড়কের নামকরণ করা হয়েছে। পেকুয়া উপজেলার এবিসি মহাসড়ক সংযোগ সড়কের মৌলভী বাজার পয়েন্ট হয়ে বারবাকিয়া ইউনিয়নের মৌলভী বাজার পর্যন্ত সড়কের নামকরণ করা হয়। এ রাস্তা দিয়ে তিনি বাড়ি থেকে যাতায়ত করতেন।

সোমবার দুপুর ১২টায় জেলা আ’লীগের সাবেক সদস্য এসএম গিয়াস উদ্দীন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ও টইটং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম যৌথভাবে ফিতা কেটে এ সড়কের নাম ফলক উন্মোচ্চন করেন। এসময় শাহাবুদ্দীন ফরায়েজীর আত্মার মাগফেরাত কামনা বিশেষ মোনাজাত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. বারেক, টইটং ইউনিয়ন আ’লীগের সভাপতি সরওয়ার আলম, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি সাংবাদিক এম দিদারুল করিম, পেকুয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি কফিল উদ্দীন বাহাদুর, সিনিয়র সহসভাপতি আ.ক.ম শাহাবউদ্দিন ফরায়েজীর পুত্র মেহেদী হাসান ফরায়েজী, যুবলীগ নেতা আশাদুল হক চৌধুরী, উপজেলা ছাত্রলীগ নেতা জকরিয়া, আমিনুর রশিদ, পেকুয়া সদর ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফারুক আজাদ প্রমুখ।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম শাহাবুদ্দীন ফরায়েজীকে ৬ই আক্টোবর’১৫ রাতের আধারে ঘাতকেরা নির্মমভাবে হত্যা করে। যার কারণে সরকারের পক্ষ থেকে তার স্মৃতি রক্ষার্থে উক্ত সকড়টি ‘আ.ক.ম শাহাবুদ্দীন ফরায়েজী’ নামে নামকরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন