পেকুয়ায় ৫ বাড়িতে দূর্ধর্ষ চুরি

 

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়া জিএমসি স্কুলের সাবেক শিক্ষক রুহুল আমিনের বাড়ি সহ ৫টি বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটে পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের দক্ষিণ সবজীবন পাড়া গ্রামে।

স্কুল প্রাক্তন শিক্ষক রুহুল আমিন জানান, গত ১৪ জানুয়ারি রোববার তারা স্বপরিবারে চট্টগ্রাম শহরে থাকা তার পুত্র চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক তৌহিদের বাসায় বেড়াতে যান। সেই দিন রাতে তাদের বাড়ির তালা ও জানালা ভেঙে দূর্ধর্ষ চোরের দল তার বাড়িতে থাকা একটি এলইডি টেলিভিশন, রাইচ কুকার, ইউপিএসের ব্যাটারি, নগদ টাকা ও মূল্যবান কাগজ পত্র সহ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

স্থানীয়রা বলেন, পরের দিন রাতে একই গ্রামে আরো ৪টি বাড়িতে হানা দেয় চোরের দল এসময় একই এলাকার হাবিবুর রহমানের পুত্র ডা. নুরুল আবছারের বাড়ি, শামসুল ইসলামের বাড়ি, আহমদে হোছেনের পুত্র হাছানের বাড়িসহ মোট ৪টি বাড়ি থেকে চোরের দল প্রায় দুই লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বারবাকিয়া ইউপি চেয়ারম্যান এইচএম বদিউল আলম জিহাদী। তিনি বলেন, এঘটনা খুবই দুঃখজনক আমি আগামীকাল স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে মিটিং ডেকেছি এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে। পেকুয়া থানার ওসি (তদন্ত) মনজুরুল কাদের মজুমদার বলেন, আমি ঘটনাটি শুনিনি। কেউ অভিযোগও দেয়নি। অভিযোগ পেলে অবশ্যই দেখবো। তবে ভুক্তভোগীরা এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন