Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় ৪ লিটার বাংলামদ ও ১২০০ গ্রাম গাঁজাসহ আটক ১

pic pekua arasat
নিজস্ব প্রতিনিধি:
পেকুয়ায় ৪ লিটার বাংলামদ ও ১২০০ গ্রাম গাঁজাসহ পুলিশ একব্যক্তিকে আটক করেছে। এসময় ধৃত ব্যক্তি ব্যবহার করা মটরসাইকেলটিও জব্দ করা হয়।

থানা ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৯ টার দিকে চকরিয়া বরইতলী রাস্তার মাথা হয়ে ডিস কভার একটি মটরসাইকেল করে ২ জন ব্যক্তি ফুলতলা ষ্টশনের পূর্বে ওই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার হামিদ হাসানের পুত্র ও মগনামা শাহ রশিদিয়া সি.মাদ্রাসার ৫ম শ্রেনীর ছাত্র মো.জালাল উদ্দিন (৯) কে ধাক্কা দিয়ে আহত করে দ্রুত গতিতে মগনামা লঞ্চঘাটে যায়।

পথিমধ্যে মটরসাইকেল চালকের ব্যবহারকৃত মোবাইলটি হারিয়ে যাওয়ায় তাদের সিড়িকেটের সাথে যোগাযোগ করতে না পেরে উল্টো ফেরত আসার সময় মগনামার ফুলতলা ষ্টশনে এসে একটি ফার্মেসীতে চিকিৎসা নিচ্ছিল তারা। এসময়  মটরসাইকেলটি দূর্ঘটনায় কবলিত দেখে তাদের গতিবিধি সন্দেহ হলে স্থানীয়রা মোটর সাইকেলটি তাল্লাসি করে। এ সময় মোটর সাইকেলে পলিথিন বাঁধানো ১২শ গ্রাম গাঁজা ও ৪ লিটার মদ পাওয়া যায়।

অপরদিকে মটরসাইকেল থাকা আরেক আরোহী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পেকুয়া থানার এস আই বিমল কান্তি ঘটনাস্থলে গিয়ে ৪ লিটার বাংলামদ ও ১২০০ গ্রাম গাঁজাসহ মোহাম্মদ ফারুক নামে এক ব্যক্তিকে আহত অবস্থায় আটক করে। এসময় দূঘর্টনা কবলিত মটরসাইকেল ও জব্দ করে। সে চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আধুনগর ৯ নং ওয়ার্ডের ডলুরকুল এলাকার মনির আহমদের পুত্র বলে জানা গেছে। ধৃত মোহাম্মদ ফারুক জানায় সে ভাড়ায় মটরসাইকেল চালিয়ে জীবন নিবাহ করে। সকালে এক ব্যক্তি তাকে চার শত টাকায় ভাড়া নিয়ে আধুনগর থেকে মগনামা লঞ্চ ঘাটে আসার জন্য ভাড়া করে।

এ ব্যাপারে পেকুয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়া জানান, ধৃত ব্যক্তির বিরুদ্ধে এস আই বিমল কান্তি বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ধৃত ব্যক্তি সহ আরো অজ্ঞাত আসামী দেখিয়ে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন