পেকুয়ায় স্বর্ণালংকার নিয়ে এক প্রবাসীর স্ত্রী উধাও !

উধাও

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় শ্বশুর বাড়ি থেকে গভীর রাতে এক প্রবাসীর স্ত্রী উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় স্বর্ণালংকার নগদ টাকাসহ প্রায় তিন লক্ষাধিক টাকা নিয়ে গেছে।

প্রবাসীর পরিবারের মুঠোফোনে তার পিত্রালয়ের লোকজন তাকে রাতে নিয়ে যেতে সচেষ্ট হন। এসময় শিশু সন্তানসহ শ্বশুরবাড়ির লোকজনের অজান্তে রাতেই উধাও হয়েছেন ওই গৃহবধূ।

এ দিকে পুত্রবধু রাতে পালিয়ে যাওয়ায় তার বিরুদ্ধে শ্বশুর বাদি হয়ে পেকুয়া থানায় ৩০ এপ্রিল লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনাটি ঘটছে উপজেলার টৈইটং ইউনিয়নের বনকানন ছরখোলার জুম এলাকায়।

অভিযোগ সূত্রে জানা যায় গত ২৯ এপ্রিল রাত আনুমানিক ১২ টায় ছনখোলারজুম এলাকার ওয়াহিদুর রহমানের স্ত্রী হাদিসা বেগম ও তার শিশু সন্তানসহ উধাও হয়েছে।

গত ২ বছর আগে চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের ৩ নং ব্লক লম্বাখালী এলাকার সাহাব উদ্দিনের মেয়ে হাদিসার সাথে দুবাই প্রবাসী ওয়াহিদুর রহমানে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তারা এক কন্যা সন্তানের জনক জননী। ওই দিন রাতে হাদিসা বেগম শ্বাশুর বাড়ির লোকজনের অজান্তে পিত্রালয়ে রাতে পাড়ি জমায়।

এসময় মালামালসহ নিয়ে যাওয়ার সময় টইটং হাজ্বীবাজার এলাকায় খলিল কোম্পানী, কবির আহমদ, আবু ওমর, নাজেম উদ্দিনসহ আরো অনেকেই দেখতে পান। প্রবাসীর স্ত্রীর গতিবিধি সন্দেহজনক হলে তারা তাকে হাজ্বী বাজারে আটকানোর চেষ্টা করে। এসময় সি এন জি অটোরিক্সা যোগে গৃহবধুর পিতা ও ভাইকে দেখতে পেয়ে ছেড়ে দেয়।

এ ব্যাপারে শ্বশুর ছাবের আহমদ জানান ছেলেকে আমাদের কাছ থেকে পৃথক করতে আমার ছেলের বউ তার পিতা ও ভাইদের প্ররোচনায় রাতে নগদ টাকা স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন