পেকুয়ায় র‌্যাবের অভিযানে ৫টি আগ্নেঅস্ত্রসহ এক যুবক আটক

24-09-16-1

পেকুয়া প্রতিনিধি :
পেকুয়ায় ৫টি আগ্নেঅস্ত্রসহ এক যুবককে আটক করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৭। ২৩  সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা ষ্টশনের পূর্বে একটি মসজিদ সংলগ্ন জায়গা থেকে ৫টি আগ্নেঅস্ত্রসহ এক নুরুচ্ছফা নামের যুবককে আটক করে র‌্যাব-৭ এর একটি টিম।

আটক নরুচ্ছফা রাজাখালী ইউনিয়নের চড়াপাড়া এলাকার পুত্র বলে জানা গেছে। গোপন সংবাদের ভিত্তি র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৭) চট্টগ্রাম পতেঙ্গা ইউনিটের সদস্যরা ওই দিন রাতে অভিযান চালিয়ে পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা ষ্টশনের পূর্বে একটি মসজিদ সংলগ্ন জায়গা থেকে ৫টি আগ্নেঅস্ত্রসহ তাকে আটক করে চট্টগ্রামে নিয়ে যায়। ২৪ সেপ্টেম্বর সকাল ১০ টায় র‌্যাব আটককৃত যুবককে পেকুয়া থানায় সোর্পদ করা হয়।

এ ঘটনায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-৭) পতেঙ্গা ইউনিটের এস আই মোহাম্মদ আলমগীর বাদী হয়ে ওই দিন পেকুয়া থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করে। যার নং ১৩/১৬। ওই মামলায় ধৃত যুবক নুরুচ্ছফাকে আসামী করা হয়েছে বলে পেকুয়া থানার পুলিশ জানিয়েছেন।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়া মোহাম্মদ মোস্তাফিজ ভুইয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে অস্ত্রসহ আটক ও ধৃত যুবকের বিরুদ্ধে র‌্যাবের মামলা করার সত্যতা জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন