পেকুয়ায় রয়েল স্টার ফুটবল ক্লাবের এক বছর পূর্তি উদযাপন

pic pekua raial
পেকুয়া প্রতিনিধি :
পেকুয়া রয়েল স্টার ফুটবল ক্লাবের এক বছর পূর্তি উদযাপন করা হয়েছে। ৫ সেপ্টেম্বর বিকাল ৩ টায় পেকুয়া মডেল জি এম সি ইনষ্টিটিউশনের হলরুমে পূর্তি উপলক্ষে উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু রয়েল ক্লাবের সকল সদস্যদের কে সাথে নিয়ে কেক কেটে এক বছর পূর্তির শুভ সূচনা করেন।

পরে পূর্তি উপলক্ষে পেকুয়া মডেল জি এম সি ইনষ্টিটিউশনের সাবেক প্রধান শিক্ষক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম এম শাহাজাহান চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু। এতে বিশেষ অতিথি ছিলেন পেকুয়া মডেল জি এম সি ইনষ্টিটিউশনের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) জহির উদ্দিন, সহকারী শিক্ষক নুর মোহাম্মদ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাহার উদ্দিন, নাছির, রাশেদ, নুরন্নবী, হামজা, হাবিব, নুরুল সালাম নাটা, রয়েল ক্লাবের পক্ষে সভাপতি হিরু, সহ সভাপতি সোয়াদ, সাধারণ সম্পাদক জামশেদ, সদস্য মোরশেদ, গোলকিফার তামিম ইকবাল জয়, রিদুয়ান, আব্দুসালাম, রাজু, মিনহাজ, রাসেল, ইসমাইল, ইসমাইল, জাহেদ, মিজান, আবদুল্লাহ, অনিক, তারেক, ফয়সাল, এমরান, শাহজাহান, কবির, আবদুল্লাহ, নেজাম, মানিক। এতে অতিথিরা বলেছেন পড়ালেখার পাশাপাশি খেলাধুলাও এগিয়ে যেতে হবে। যুবসমাজ যদি ক্রীড়া অঙ্গনের দিকে এগিয়ে আসে তাহলে বিভিন্ন খারাপ কাজ থেকে মুক্ত হবে এবং সমাজ অভিশাপ থেকে রেহায় পাবে। অন্যান্যদেশের ন্যায় এ পেকুয়া থেকে যাতে ভালো খেলোয়াড় হয় তার জন্য উপজেলা পরিষদসহ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন