Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পেকুয়ায় যৌতুকের দাবীতে গৃহবধুর উপর অমানবিক নির্যাতন


পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ায় যৌতুকের দাবীতে রোজিনা আক্তার (২০) নামের এক গৃহবধু নির্যাতনের শিকার হয়েছে। ওই গৃহবধু স্বামী, দেবর, ননদ ও শাশুড়ির মারধরে গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে শয্যাশায়ী হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ৮টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা পূর্ব পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বশির আহমদের পুত্র ওয়াহিদ মিয়ার সাথে দুইবছর আগে বিয়ে হয় একই এলাকায় জামাল হোসেনের মেয়ে রোজিনা আক্তারের। তাদের সংসার জীবনে ফাহিম উদ্দিন নামের ১১ মাস বয়সী এক শিশুপুত্র রয়েছে। বিয়ের প্রথম একবছর সংসার সুখে কাটলেও সম্প্রতি যৌতুকের দাবীতে গৃহবধূর উপর নির্যাতন শুরু করে স্বামী।

গৃহবধূর পিতা জামাল হোসেন জানান, দুইবছর আগে মেয়ে বিয়ে দেওয়ার সময় দেড় লাখ টাকা দিয়েছিলেন পাত্রপক্ষকে। যৌতুকের লোভে নির্যাতন শুরু করলে মাস তিনেক আগেও মেয়ের সুখের আশায় আরো পঞ্চাশ হাজার টাকা মেয়ের জামাইকে দেন গাছ ব্যবসায়ী এ পিতা। তারপরেও থামেনি মেয়ের উপর নির্যাতন। পাঁচদিন আগেও মারধর করা হয় গৃহবধূ রোজিনাকে। তার স্বামী ওয়াহিদ মিয়া (৩০), ননদ শেফাইদা (১৯), শাশুড়ি রোকেয়া বেগম (৫০) ও দেবর আহমদ কবির (২৮) মিলে বুধবার সকালে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর ও গৃহবধূর পিতা গিয়ে গৃহবধূর শাশুড় বাড়ীর গোয়ালঘর থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে তিনি আইনগত ব্যবস্থা নিবেন বলেও জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন