পেকুয়ায় ভাগিনার পুরুষাঙ্গ ছিঁড়ে দিলেন মামা

পেকুয়া  প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় মো. কায়সার নামের এক ফল ব্যবসায়ীর পুরুষাঙ্গ ছিঁড়ে দিলেন আপন মামা টানু মিয়া ও তার ছেলে মো. এমরান। জমি বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে বলে আহত ব্যবসায়ী জানান।

বৃহস্পতিবার (৩০নভেম্বর) বেলা ১১টার দিকে পেকুয়া কবির আহমদ চৌং বাজারে এ ঘটনা ঘটে। মো. কায়সার উপজেলার বারবাকিয়া ইউনিয়নের জালিয়াকাটা এলাকার জাফর আলমের পুত্র। স্থানীয় পেকুয়া বাজারের ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

মো. কায়সার বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের মামা টানু মিয়া ও তার ছেলে মো. এমরান আগে থেকেই হামলার চেষ্টা চালাচ্ছিল। ঘটনার দিন বেলা ১১টায় ফাঁশিয়াখালীর বাড়ি থেকে পেকুয়া বাজার ব্রিজ পার হয়ে চৌমহুনীস্থ ব্যবসা প্রতিষ্ঠানে আসছিলাম। ব্রিজ পার হওয়ার সাথে সাথে মামা ও তার ছেলে আমাকে গতিরোধ করে পাকড়াও করে। এক পর্যায়ে কামড়িয়ে শরীর আহত করার পাশাপাশি টান মেরে পুরুষাঙ্গ ছিঁড়ে দেন। রক্তাক্ত অবস্থায় স্থানীয় ব্যবসায়ীরা আমাকে হাসপাতালে ভর্তি করায়।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন