পেকুয়ায় বিষপানে এক সন্তানের জননীর আত্মহত্যা ॥ ময়না তদন্ত শেষে দাফন

আত্মহত্যা
নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় বিষপানে এক সন্তানের জননী আত্বহত্যা করেছে। জানাযায়, উপজেলার উত্তর মেহেরনামা মচন্যাকাটা এলাকার ছালেহ আহমদ ও আনোয়ারা বেগমের মেয়ে জুলেখা বেগম প্রকাশ ময়না(২০) ৪সেপ্টম্বর দুপুর ১টার দিকে বিষপান করে তাকে পেকুয়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে হাসপাতালের আর.এম.ও ডা.মুজিবুর রহমান ওয়াশ করে চিকিৎসা দেয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে ডুলহাজারা খ্রীষ্টান মেমোরিয়াল হাসপাতালে রেফার করলে পথিমধ্যে ময়নার মৃত্যু হয়।

গৃহবধু ময়নার মা ও বাবা সাংবাদিকদের বলেন, ২বছর পূর্বে ময়নার সাথে প্রতিবেশী মুজিবুল হকের ছেলে আরাফাতের প্রেমের সুত্রে বিয়ে হয়। বিয়ের পর থেকে আরাফাত ময়না কে নিয়ে তাদের ঘরে বসবাস করে আসছিল তাদের সংসারে একটি মেয়ে সন্তানের জন্ম হয়। ৮মাস পূর্ব থেকে আরাফাত তার পিতার বাড়ীতে চলে যায় ও স্ত্রী সন্তানের ভরণপোষণ বহন করছেনা যোগাযোগও করছেনা। স্বামীকে তার কাছে ফিরাতে আমরা অনেক চেষ্ঠা করেছি কিন্তু স্বামী ফিরে আসেনি। তাদের মেয়ে স্বামীর সাথে অভিমান করে তাদের অগোচরে বিষপানে আত্মহত্যা করেছে। ময়না তদন্ত শেষে ৫সেপ্টম্বর বিকাল ৫টার দিকে জুলেখাকে দাফন করা হয়েছে।

এব্যাপারে পেকুয়া থানার এস.আই.আবদুল মতিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ওই গৃহবধুর বিষপানে আত্মহত্যার বিষয়ে থানায় একটি অপমৃত’্য দায়ের করা হয়েছে। মামলা নং-১/৪ তারিখ: ৫/০৯/১৪। তিনি আরো বলেন, পরিবারের দেয়া তথ্য ও চিকিৎসকের দেয়া তথ্য মতে বিষপানে আত্ম হত্যা নিশ্চিত হলেও ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত সঠিক করে বলা যাবেনা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন