পেকুয়ায় বিশেষ অবদানের জন্য পাঁচ জয়িতা সংবর্ধিত

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়ায় বেগম রোকেয় দিবস উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এসময় সমাজে বিশেষ অবদানের জন্য ৫ নারীকে জয়িতা হিসাবে সংবর্ধিত এবং পুরস্কৃত করা হয়।

শনিবার (৯ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা হলরুমে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুবউল করিমের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি, নুরুল ইসলাম বিএসসি, এ্যাডভোকেট গিয়াস উদ্দিন, শিক্ষক ইউনুস আলম ও কাঞ্চন মণি।

আলোচনা সভা শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হিসাবে পেকুয়া সদর ইউপি সদস্য বুলবুল জন্নাত, সফল জননী হিসাবে মর্জিনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যামে জীবন শুরু করা হাসিনা বেগম, সমাজ উন্নয়নে অসমান্য অবদানে আয়েশা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হিসাবে কুনতী রাণী শীলকে সংবর্ধনাসহ পুরস্কৃত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুবউল করিম, উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু ও মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি জয়িতা নারীদের হাতে সম্মাননা ক্রেস্ট ও প্রত্যয়নপত্র তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন