পেকুয়ায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ   

pic-pekua-27-11-2016-copy

পেকুয়া প্রতিনিধি:

পেকুয়ায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা পরিষদ ২০১৫-২০১৬ অর্থ বছরের উন্নয়ন বরাদ্দ হতে ক্রীড়া সামগ্রী বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু’র সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান মুরাদ চৌধুরীর পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি, উপজেলা প্রকৌশলী জাহেদুল আলম চৌং, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহফুজুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বারবাকিয়া ক্রিকেট একাডেমির কোচ আমির আবদুল্লাহ ও রাজাখালী স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আমিন উল্লাহ।

বক্তব্যে পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু বলেন, গ্রামে গঞ্জে ক্রীড়ার প্রসার ঘটাতে বিভিন্ন ক্লাব ও সংগঠনকে উপজেলা পরিষদের তালিকাভুক্ত করা হয়। এরপরই এসব সংগঠনকে ক্রীড়া সামগ্রী দেওয়া হয়েছে। ক্রীড়া সামগ্রীর মধ্যে ফুটবল, বেডমিন্টন, ক্রিকেট ও ভলিবল খেলার সামগ্রী রয়েছে। পেকুয়া উপজেলা পরিষদের তালিকাভুক্ত ১৬টি সংগঠন ও ১৯টি শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনগুলোর কর্মকর্তা ও প্রতিষ্ঠান প্রধানদের হাতে এসব ক্রীড়া সামগ্রী হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন